1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁর মান্দায় নির্মাণের ১ বছর না যেতেই ধসে পড়েছে কালভার্ট! চাকুরীতে মুক্তিযোদ্ধা কোটা পু:বহালের দাবিতে আটঘরিয়ায় স্মারক লিপি প্রদান। পুঠিয়া ও দুর্গাপুরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বিভিন্ন তথ্য তুলে ধরে জনগনের সঙ্গে সাক্ষাৎ করেন- মুনি। আটঘরিয়া পৌরসভার ৭ ও ৯ নং ওয়ার্ড বিএনপির  দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  রংপুরে রোগীবাহী এম্বুলেন্সে লাশের বদলে গাঁজা উদ্ধার। পুঠিয়া ভূমি অফিসগুলো যেনো ঘুষের স্বর্গরাজ্য,ভুমি সেবা দিতেও দর-দাম করে নেওয়া হয় ঘুষের টাকা। ফুলবাড়ীতে জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের নতুন ভবন উদ্বোধন। নওগাঁর মান্দায় টিআর প্রকল্পের চেক বিতরণ। নলডাঙ্গার মোমিনপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশে অনুষ্ঠিত। বাগমারা’য় নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে মহিলা আওয়ামী লীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত

লালপুরে আওয়ামী লীগের দলীয় কোন্দল প্রকাশ্যে, ভাগ হয়ে গেল কার্যলয়

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
নাটোরের লালপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যলয় থাকা সত্তেও আরো একটি উপজেলা আওয়ামী লীগের কার্যলয় উদ্বোধন করলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। এতে এবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কোন্দল প্রকাশ্যে রূপ নিয়েছে।
১৬৪ বার পঠিত

লালপুরে আওয়ামী লীগের দলীয় কোন্দল প্রকাশ্যে, ভাগ হয়ে গেল কার্যলয়

লালপুর (নাটোর) প্রতিনিধি:
নাটোরের লালপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যলয় থাকা সত্তেও আরো একটি উপজেলা আওয়ামী লীগের কার্যলয় উদ্বোধন করলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। এতে এবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কোন্দল প্রকাশ্যে রূপ নিয়েছে।

শুক্রবার (২৬ মে) রাত ৮ টার দিকে উপজেলার গোপালপুর উপজেলা মোড়ে লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগরের উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম সেন্টু, জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন কুটি, সাবেক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদিউল রহমান বদর প্রমূখ। এছাড়া আমন্ত্রণপত্রে বিশেষ অতিথি হিসেবে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের বর্তমান সংসদ সদস্য শহিদুল ইসলাম, সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মোর্ত্তজা লিলির নাম উল্লেখ থাকলেও তাঁরা কেউ অনুষ্ঠানে যোগ দেননি।

এবিষয়ে লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর বলেন, জেলা আওয়ামী লীগের পরামর্শ মোতাবেক নতুন কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। এতে উপজেলা আওয়ামী লীগের সভপতিকে দাওয়াত দিলেও তিনি আসেন নি। এখন থেকে এটায় (গোপালপুর) উপজেলা আওয়ামী লীগের হেড কোয়াটার। এখান থেকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যক্রম পরিচালনা করা হবে। উপজেলা আওয়ামী লীগের নতুন কার্যলয় প্রত্যাখ্যান করে লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন, ২০ বছর ধরে লালপুর বাজারে অবস্থিত দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। আমাকে না জানিয়ে উপজেলা আওয়ামী লীগের জন্য আলাদা কার্যালয় খুলে দলে বিভাজন সৃষ্টি করা হচ্ছে। আর ওই অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্যাগী ও পরিক্ষিত নেতাকর্মীরাও যোগ দেন নি।

এবিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, লালপুরে উপজেলা আওয়ামী লীগের দুইটি কার্যলয়ই সচল থাকবে। গোপালপুর লালপুরের অফিসপাড়া। এখান থেকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থাকলে দলীয় নেতাকর্মীসহ প্রশাসনের সঙ্গে যোগাযোগ রক্ষা করা সহজ হয়। তাই এখানে এই কার্যালয় উদ্বোধন করা হয়েছে। এতে সভাপতিসহ কারও কারও আপত্তি থাকতে পারে। তবে ভবিষ্যতে সমন্বয় করে নেওয়া হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park