1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

লালপুরে আওয়ামী লীগের দলীয় কোন্দল প্রকাশ্যে, ভাগ হয়ে গেল কার্যলয়

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
নাটোরের লালপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যলয় থাকা সত্তেও আরো একটি উপজেলা আওয়ামী লীগের কার্যলয় উদ্বোধন করলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। এতে এবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কোন্দল প্রকাশ্যে রূপ নিয়েছে।
১৯৭ বার পঠিত

লালপুরে আওয়ামী লীগের দলীয় কোন্দল প্রকাশ্যে, ভাগ হয়ে গেল কার্যলয়

লালপুর (নাটোর) প্রতিনিধি:
নাটোরের লালপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যলয় থাকা সত্তেও আরো একটি উপজেলা আওয়ামী লীগের কার্যলয় উদ্বোধন করলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। এতে এবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কোন্দল প্রকাশ্যে রূপ নিয়েছে।

শুক্রবার (২৬ মে) রাত ৮ টার দিকে উপজেলার গোপালপুর উপজেলা মোড়ে লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগরের উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম সেন্টু, জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন কুটি, সাবেক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদিউল রহমান বদর প্রমূখ। এছাড়া আমন্ত্রণপত্রে বিশেষ অতিথি হিসেবে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের বর্তমান সংসদ সদস্য শহিদুল ইসলাম, সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মোর্ত্তজা লিলির নাম উল্লেখ থাকলেও তাঁরা কেউ অনুষ্ঠানে যোগ দেননি।

এবিষয়ে লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর বলেন, জেলা আওয়ামী লীগের পরামর্শ মোতাবেক নতুন কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। এতে উপজেলা আওয়ামী লীগের সভপতিকে দাওয়াত দিলেও তিনি আসেন নি। এখন থেকে এটায় (গোপালপুর) উপজেলা আওয়ামী লীগের হেড কোয়াটার। এখান থেকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যক্রম পরিচালনা করা হবে। উপজেলা আওয়ামী লীগের নতুন কার্যলয় প্রত্যাখ্যান করে লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন, ২০ বছর ধরে লালপুর বাজারে অবস্থিত দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। আমাকে না জানিয়ে উপজেলা আওয়ামী লীগের জন্য আলাদা কার্যালয় খুলে দলে বিভাজন সৃষ্টি করা হচ্ছে। আর ওই অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্যাগী ও পরিক্ষিত নেতাকর্মীরাও যোগ দেন নি।

এবিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, লালপুরে উপজেলা আওয়ামী লীগের দুইটি কার্যলয়ই সচল থাকবে। গোপালপুর লালপুরের অফিসপাড়া। এখান থেকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থাকলে দলীয় নেতাকর্মীসহ প্রশাসনের সঙ্গে যোগাযোগ রক্ষা করা সহজ হয়। তাই এখানে এই কার্যালয় উদ্বোধন করা হয়েছে। এতে সভাপতিসহ কারও কারও আপত্তি থাকতে পারে। তবে ভবিষ্যতে সমন্বয় করে নেওয়া হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park