1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

পাবনায় পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্টে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
পাবনায় পৃথক স্থানে পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২৮ মে) দুপুরের দিকে জেলার চাটমোহর ও সাঁথিয়া উপজেলায় এ ঘটনা ঘটে। মৃত শিশুরা হলো, চাটমোহর উপজেলার চরপাড়া গ্রামের শাহ আলমের ছেলে নাহিদ (৪), একইগ্রামের হৃদয় হোসেনের ছেলে নাঈম ওরফে রিয়াদ (৫) এবং সাঁথিয়া উপজেলার হাড়িয়াকাহন গ্রামের লোকমান মন্ডলের ছেলে জেলহক হোসেন (১৪)।পাবনায় পৃথক স্থানে পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২৮ মে) দুপুরের দিকে জেলার চাটমোহর ও সাঁথিয়া উপজেলায় এ ঘটনা ঘটে। মৃত শিশুরা হলো, চাটমোহর উপজেলার চরপাড়া গ্রামের শাহ আলমের ছেলে নাহিদ (৪), একইগ্রামের হৃদয় হোসেনের ছেলে নাঈম ওরফে রিয়াদ (৫) এবং সাঁথিয়া উপজেলার হাড়িয়াকাহন গ্রামের লোকমান মন্ডলের ছেলে জেলহক হোসেন (১৪)।
৬৫ বার পঠিত
পাবনায় পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্টে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু
মাসুদ রানা, পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনায় পৃথক স্থানে পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২৮ মে) দুপুরের দিকে জেলার চাটমোহর ও সাঁথিয়া উপজেলায় এ ঘটনা ঘটে। মৃত শিশুরা হলো, চাটমোহর উপজেলার চরপাড়া গ্রামের শাহ আলমের ছেলে নাহিদ (৪), একইগ্রামের হৃদয় হোসেনের ছেলে নাঈম ওরফে রিয়াদ (৫) এবং সাঁথিয়া উপজেলার হাড়িয়াকাহন গ্রামের লোকমান মন্ডলের ছেলে জেলহক হোসেন (১৪)।
স্বজনরা জানান, সকাল সাড়ে দশটার দিকে বাড়ির পাশে পানি উন্নয়ন বোর্ডের ক্যানেলের পাশে খেলাধুলা করছিল নাহিদ ও রিয়াদ। এক পর্যায়ে দুজনেই গোসল করতে নামে। এদিকে দীর্ঘসময় বাড়ি না ফেরায় তাদের খোঁজাখুঁজি শুরু করেন স্বজনরা। পরে পানিতে রিয়াদ ও নাহিদের মরদেহ ভেসে উঠলে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন। মৃত নাহিদের পিতা শাহ আলমের ধারণা, পা পিছলে পানিতে পড়ে গেলে সাঁতার না জানায় মৃত্যু হয়েছে তাদের। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। মৃত দুই শিশু সম্পর্কে আপন মামা-ভাগ্নে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এদিকে, সাঁথিয়া উপজেলার হাড়িকাহন গ্রামে আম পাড়তে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মাদরাসাছাত্র হাফেজ জেলহক (১৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত হাফেজ জেলহকের চাচা আবু হানিফ মন্ডল বলেন, রোববার বেলা ১১টার দিকে হাড়িয়াকাহন-শিবরামপুর উলুম হাফিজিয়া মাদরাসা মসজিদের ছাদে উঠে আম পাড়ছিল হাফেজ শিশু জেলহক। এ সময় বিদ্যুৎ লাইনের তারে বিদ্যুতায়িত হয়ে সে গুরুতর আহত হয়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জেলহককে মৃত ঘোষণা করেন।
সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আব্দুল্লাহ আল মামুন বলেন, শিশুটিকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park