1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সিংড়ায় প্রশাসন কর্তৃক গদাই নদীর উপর অবৈধ বাঁধ অপসারণ। রংপুরে ৫ জুয়াড়িসহ ১০ জন আটক উপজেলা পরিষদ নির্বাচনে স্বামী’কে প্রার্থী রেখে নলডাঙ্গায় স্ত্রীর মনোনয়ন প্রত্যাহার। লালপুরে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে। লালপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হলেন যারা। সিংড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু! তীব্র গরমের কারণে হিটস্ট্রোকে বাগমারায় এক কৃষকের মৃত্যু! রাজশাহীর পুঠিয়া এলাকা হতে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন-(র‌্যাব ৫) গাছে ধাক্কা লেগে উড়ে গেলো বাসের ছাদ; নিহত ১ নওগাঁর বদলগাছী থেকে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

হবিগঞ্জের বানিয়াচংয়ে ব্যারিস্টার সুমনের ফুটবলের দলকে হারিয়ে দিলো এডঃ রুয়েলের দল।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচংয়ে ব্যারিষ্টার সায়েদুল হক সুমন একাদশ ও এডঃময়েজ উদ্দিন শরীফ রুয়েল একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়েছে। উক্ত খেলায় ব্যারিষ্টার সুমনের ফুটবল একাদশকে ২-১গোলে এডভোকেট রুয়েলের ফুটবল একাদশ পরাজিত করে জয়লাভ করেছে।
৭১ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে ব্যারিস্টার সুমনের ফুটবলের দলকে হারিয়ে দিলো এডঃ রুয়েলের দল।

আকিকুর রহমান রুমন:- হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ব্যারিষ্টার সায়েদুল হক সুমন একাদশ ও এডঃময়েজ উদ্দিন শরীফ রুয়েল একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়েছে। উক্ত খেলায় ব্যারিষ্টার সুমনের ফুটবল একাদশকে ২-১গোলে এডভোকেট রুয়েলের ফুটবল একাদশ পরাজিত করে জয়লাভ করেছে।

শনিবার(২৭মে) বিকাল সাড়ে ৪টায় বানিয়াচং উপজেলা সদরের (এল.আর.স্কুল) লোকনাথ রমনবিহারী উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্টিত হয়।
উক্ত খেলাকে কেন্দ্র করে সপ্তাহ ব্যাপী বিভিন্ন গণমাধ্যমসহ ইন্টারনেট মাধ্যমে প্রচার প্রচারনা করা হয়। এমন প্রচারনার পর বিভিন্ন উপজেলা থেকে ফুটবল প্রেমী দর্শকগন দুপুর থেকে আসতে শুরু করেন মাঠ পাঙ্গনে। এভাবে আস্তে পুরো মাঠসহ আশপাশের বাড়িঘরে ছাদ,টিনের চাল,বিভিন্ন গাছের গালে প্রায় অর্ধলক্ষ লোকজনের সমাগম ঘটে। এতে খেলা শুরু হতে বাঁধে বিপত্তি। আর খেলা শুরু করতে গিয়ে পুলিশ প্রশাসনকে বেগ পোহাতে হয়। এক পর্যায়ে সাড়ে চারটার দিকে খেলা শুরুতেই প্রথমেই একটি গোল করে নেয় এডভোকেট রুয়েলের দল।

পরবর্তীতে সাথে সাথে আক্রমণে যায় ব্যারিষ্টার সুমনের দল এবং ৫মিনিটের ব্যাবধানে সুমনের দল একটি গোল করে খেলাটি সমঝোতায় নিয়ে আসে। এভাবেই পাল্টাপাল্টি আক্রমণে মধ্যে দিয়ে ব্যারিষ্টার সুমনের দলকে ২য় একটি গোল করে নিয়ে জয়লাভ করে নেয় এড.রুয়েল একাদশ ফুটবল দল। খেলাশেষে ব্যারিষ্টার সায়েদুল হক সুমন তার বক্তব্যের শুরুতেই বলেন, বাংলাদেশের কোথাও তিনি এতো খারাপ মাঠ পান নাই। এমনকি যারা নিজের জন্মস্থানের পক্ষে খেলে তাকে কোনদিনও হারানো যায়না। এটাও তিনি আজকে হেরে গিয়েও প্রমান পেলেন। কারন যার সাথে আমি খেলতে এসেছি আজকে,সেও হলো বানিয়াচংয়ের সন্তান। তাই আমি তাকে হারাতে পারি নাই। এছাড়াও বানিয়াচং উপজেলার খেলার মাঠ প্রসঙ্গে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ৭ দিনের মধ্যে মাঠ সংস্কার করার জন্য আহবান জানিয়েছেন। নতুবা তিনি একলক্ষ টাকা দিয়ে মাঠ সংস্কার করার ঘোষনা দিয়েছেন। এছাড়াও তিনি ৫হাজার আম গাছের চারা উপহার হিসেবে দেওয়ার ঘোষণা দেন এড.রুয়েলকে। সুমন তার বক্তব্যে উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে আরও বলেন,আপনাদের সন্তানদেরকে পড়ালেখা করাবেন তাহলেই তার মতো আরও ব্যারিষ্টার তৈরী করতে পারবেন।

এমনকি আলোকিত মানুষ হয়ে গড়ে উঠতে পারবে দেশ ও জাতির জন্য।
এই প্রীতি ম্যাচ দেখতে এ সময় মাঠে উপস্থিত ছিলেন, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজ হাসান,বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি) অজয় চন্দ্র দেব,বানিয়াচংয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান,সমাজসেবক রেজাউল মোহিত খান ও স্হানীয় গণমাধ্যম কর্মীগন। খেলা উপভোগ করতে আসা অনেকেই বলেন,তারা ব্যারিষ্টার সুমনকে এক নজর দেখার জন্য এসেছিলেন বলেও অনেকেই জানান। উক্ত খেলাটি পরিচালনা করেন,প্রধান রেফারি আব্দু রউফ মাস্টার ও দু’সহকারী আবুল কাশেম ও জিতু মিয়া।

 

 

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park