1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীতে কোদাল দিয়ে কুপিয়ে পিতাকে, ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার পাষন্ড ছেলে। নৌকা মনোনীত প্রার্থী “আবুল কালাম আজাদকে”ফুলেল শুভেচ্ছা জানান বাগমারাবাসী। কেউ ঠান্ডায় জবুথবু তবুও রুই, কাতলা, বোয়াল, চিতল, শোল, গজার মাছ ধরতে রুহুল বিলে হাজারো মানুষ ভিড়। নওগাঁয় রাস্তার পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাই ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে সংলাপ সভা অনুষ্ঠিত শিশু শিক্ষায় জাগ্রত বেঙ্গল স্টার এ্যাওয়ার্ড পাচ্ছেন আবেদ আহমেদ। শার্শা প্রেসক্লাব নবনির্বাচিত কমিটির সদস‍্যবৃন্দকে ফুলের শুভেচ্ছা বাগমারা’য় দলীয় এমপি প্রার্থী (আবুল কালাম আজাদ) এর মনোনয়ন ফরম উত্তোলন। দলীয় মনোনয়ন বঞ্চিতদের সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে উৎসাহ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল। রাজশাহীর দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে নারী আ’ত্মহ’ত্যা, ও মরদেহ দেখতে গিয়ে প্রতিবেশী আরেক নারীর মৃত্যু!

বাগমারা’য় ভ্রাম্যমান আদালতের অভিযান, ও তিনটি ক্লিনিকে জরিমানা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
রাজশাহীর বাগমারা উপজেলা হাটগাঙ্গোপাড়া বাজারে দুটি ক্লিনিক ও একটি ডায়াগনষ্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের পরিচালন করা হয়েছে।
২৫৮ বার পঠিত

বাগমারা’য় ভ্রাম্যমান আদালতের অভিযান, ও তিনটি ক্লিনিকে জরিমানা

 

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাগমারা উপজেলা হাটগাঙ্গোপাড়া বাজারে দুটি ক্লিনিক ও একটি ডায়াগনষ্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের পরিচালন করা হয়েছে।

এ সময় প্রতিষ্ঠান তিনটি থেকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদাল। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণীর নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এফ এম আবু সুফিয়ান হাটগাঙ্গোপাড়া বাজারে ডক্টরস ক্লিনিক, ডক্টরস ডায়াগনষ্টিক সেন্টার ও সাফল্য ক্লিনিকে এই অভিযান পরিচালন করে। এ সময় প্রতিষ্ঠান গুলোতে অপরিষ্কার ও নোংরা পরিবেশ, প্রয়োজনীয় সনদধারী ডাক্তার ও নার্স না থাকাই, প্রয়োজনীয় মেশিনপত্র ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার , নির্ধারিত চার্ট না টাঙ্গিয়ে অতিরিক্ত বিল বেশি আদায় সহ বিভিন্ন অনিয়মের কারণে প্রত্যেক প্রতিষ্ঠানকে দশ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা করে জরিমান আদায় করেন।

উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম আবু সুফিয়ান জানান ক্লিনিকগুলো দীর্ঘদিন ধরে চিকিৎসার নামে অসহায় রোগীদের সাথে প্রতারণা ও অতিরিক্ত অর্থ আদায় করে আসছিল, তাই তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে, উপজেলাব্যাপী এই অভিযান চলমান থাকবে বলে তিনি স্থানীয় সাংবাদিকদের জানান।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park