1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

নতুন ট্রেন ” নীলফামারী এক্সপ্রেস ” করার দাবিতে মানববন্ধন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
নীলফামারীর চিলাহাটি থেকে ঢাকা সদ্য চালু হতে যাওয়া নতুন আন্তঃনগর ট্রেন এর নাম নীলফামারী এক্সপ্রেস করার দাবিতে মানববন্ধন করেছে নীলফামারীর সর্বস্তরের জনগণ । আজ দুপুরে নীলফামারীর চৌরঙ্গী মোড়ে এই মানববন্ধন পালন করে নীলফামারীর সর্বস্তরের জনগণ ।
৯৫ বার পঠিত

নতুন ট্রেন ” নীলফামারী এক্সপ্রেস ” করার দাবিতে মানববন্ধন।

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর চিলাহাটি থেকে ঢাকা সদ্য চালু হতে যাওয়া নতুন আন্তঃনগর ট্রেন এর নাম নীলফামারী এক্সপ্রেস করার দাবিতে মানববন্ধন করেছে নীলফামারীর সর্বস্তরের জনগণ । আজ দুপুরে নীলফামারীর চৌরঙ্গী মোড়ে এই মানববন্ধন পালন করে নীলফামারীর সর্বস্তরের জনগণ।

এসময় তারা বলেন বিভিন্ন জেলা থেকে ঢাকা গামী যেসব ট্রেন চলাচল করে সব গুলোর নাম হয় সেই জেলার নামে নাম করণ করা হয়েছে যেমন , লালমনিরহাট থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন লালমনি এক্সপ্রেস, কুড়িগ্রাম থেকে কুড়িগ্রাম এক্সপ্রেস, পঞ্চগড় থেকে পঞ্চগড় এক্সপ্রেস হলে আমাদের নীলফামারীর নামে নীলফামারী এক্সপ্রেস হবে না কেন । এবং জেলার চাহিদা অনুযায়ী আসনবিন্যাশ ও বরাদ্দ দিতে হবে , আর এখন আমরা শান্তি পূর্ণ মানববন্ধন পালন করছি । কিন্তু যদি আমাদের এই দাবি আগামী শনিবারের মধ্যে মানা না হয় তাহলে আমরা তথা নীলফামারী বাসী কঠোর থেকে কঠোর তম কর্মসুচি পালন করতে বাধ্য হবে এবং কি আমাদের দাবি যদি আদায় না হয় তাহলে আমরা রেললাইনের উপর শুয়ে পড়বো দেখবো কিভাবে এই রুটে ট্রেন চলাচল করতে পারে। মানববন্ধন পালন শেষে নীলফামারী জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারক লিপি প্রদান বীরমুক্তিযোদ্ধা কান্তি ভুষন কুন্ডু সহ জেলার সর্বস্তরের জনগণ।

এসময় আরো উপস্থিত ছিলেন মিজানুর রহমান, ভূবন রায় নিখিল, বিজয় চক্রবর্তী কাজল, আরিফা সুলতানা লাভলী, অনিমেষ রায়, রাসেল আমিন স্বপন, মোর্শেদ আযম প্রমুখ সহ আরো অনেকে। প্রসঙ্গত যে আগামী রবিবার ৪ জুন নীলফামারীর চিলাহাটি থেকে ঢাকা গামী দেশের একমাত্র দিবাকালীন আন্তঃনগর ট্রেন টি চলাচল শুরু করবে তাই ঔদিন গণভবন থেকে ভার্চুয়ালী নতুন এই ট্রেন টির শুভ উদ্বোধন করবেন এবং দিবাকালীন আন্তঃনগর এই ট্রেন টির নাম প্রথমে ” নীলকুঠি এক্সপ্রেস, পরে , নীলফামারী এক্সপ্রেস, এবং সর্বশেষ চিলাহাটি এক্সপ্রেস করায় ক্ষোভের সৃষ্টি হয়েছে পুরো নীলফামারী জেলায়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park