1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

নতুন ট্রেন ” নীলফামারী এক্সপ্রেস ” করার দাবিতে মানববন্ধন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
নীলফামারীর চিলাহাটি থেকে ঢাকা সদ্য চালু হতে যাওয়া নতুন আন্তঃনগর ট্রেন এর নাম নীলফামারী এক্সপ্রেস করার দাবিতে মানববন্ধন করেছে নীলফামারীর সর্বস্তরের জনগণ । আজ দুপুরে নীলফামারীর চৌরঙ্গী মোড়ে এই মানববন্ধন পালন করে নীলফামারীর সর্বস্তরের জনগণ ।
১১৪ বার পঠিত

নতুন ট্রেন ” নীলফামারী এক্সপ্রেস ” করার দাবিতে মানববন্ধন।

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর চিলাহাটি থেকে ঢাকা সদ্য চালু হতে যাওয়া নতুন আন্তঃনগর ট্রেন এর নাম নীলফামারী এক্সপ্রেস করার দাবিতে মানববন্ধন করেছে নীলফামারীর সর্বস্তরের জনগণ । আজ দুপুরে নীলফামারীর চৌরঙ্গী মোড়ে এই মানববন্ধন পালন করে নীলফামারীর সর্বস্তরের জনগণ।

এসময় তারা বলেন বিভিন্ন জেলা থেকে ঢাকা গামী যেসব ট্রেন চলাচল করে সব গুলোর নাম হয় সেই জেলার নামে নাম করণ করা হয়েছে যেমন , লালমনিরহাট থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন লালমনি এক্সপ্রেস, কুড়িগ্রাম থেকে কুড়িগ্রাম এক্সপ্রেস, পঞ্চগড় থেকে পঞ্চগড় এক্সপ্রেস হলে আমাদের নীলফামারীর নামে নীলফামারী এক্সপ্রেস হবে না কেন । এবং জেলার চাহিদা অনুযায়ী আসনবিন্যাশ ও বরাদ্দ দিতে হবে , আর এখন আমরা শান্তি পূর্ণ মানববন্ধন পালন করছি । কিন্তু যদি আমাদের এই দাবি আগামী শনিবারের মধ্যে মানা না হয় তাহলে আমরা তথা নীলফামারী বাসী কঠোর থেকে কঠোর তম কর্মসুচি পালন করতে বাধ্য হবে এবং কি আমাদের দাবি যদি আদায় না হয় তাহলে আমরা রেললাইনের উপর শুয়ে পড়বো দেখবো কিভাবে এই রুটে ট্রেন চলাচল করতে পারে। মানববন্ধন পালন শেষে নীলফামারী জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারক লিপি প্রদান বীরমুক্তিযোদ্ধা কান্তি ভুষন কুন্ডু সহ জেলার সর্বস্তরের জনগণ।

এসময় আরো উপস্থিত ছিলেন মিজানুর রহমান, ভূবন রায় নিখিল, বিজয় চক্রবর্তী কাজল, আরিফা সুলতানা লাভলী, অনিমেষ রায়, রাসেল আমিন স্বপন, মোর্শেদ আযম প্রমুখ সহ আরো অনেকে। প্রসঙ্গত যে আগামী রবিবার ৪ জুন নীলফামারীর চিলাহাটি থেকে ঢাকা গামী দেশের একমাত্র দিবাকালীন আন্তঃনগর ট্রেন টি চলাচল শুরু করবে তাই ঔদিন গণভবন থেকে ভার্চুয়ালী নতুন এই ট্রেন টির শুভ উদ্বোধন করবেন এবং দিবাকালীন আন্তঃনগর এই ট্রেন টির নাম প্রথমে ” নীলকুঠি এক্সপ্রেস, পরে , নীলফামারী এক্সপ্রেস, এবং সর্বশেষ চিলাহাটি এক্সপ্রেস করায় ক্ষোভের সৃষ্টি হয়েছে পুরো নীলফামারী জেলায়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park