1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা। হবিগঞ্জের আজমিরীগঞ্জ হাওরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বানিয়াচংয়ের কলেজ ছাত্রের মৃত্যু

নড়াইলে ভূয়া সনদ ব্যবহার করে গ্ৰাম পুলিশের চাকুরীতে বাবুল খান।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
নড়াইলের লোহাগড়া উপজেলার ৮নং দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্ৰামের আমিন উদ্দিন খান এর ছেলে বাবুল খান ভূয়া সনদ দিয়ে গ্ৰাম পুলিশের চাকুরী করার অভিযোগ পাওয়া যায়।
৩২১ বার পঠিত

নড়াইলে ভূয়া সনদ ব্যবহার করে গ্ৰাম পুলিশের চাকুরীতে বাবুল খান।

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়া উপজেলার ৮নং দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্ৰামের আমিন উদ্দিন খান এর ছেলে বাবুল খান ভূয়া সনদ দিয়ে গ্ৰাম পুলিশের চাকুরী করার অভিযোগ পাওয়া যায়।

বাবুল খান এর আইডি নং ৬৫০২৬১০০০২১৪ নিড জন্ম তারিখ ১/১/১৯৮০
ভূয়া জন্ম তারিখ ১/১/১৯৮৩ মূলতঃ বাবুল খান এর ন্যাশনাল আইডি কার্ড এর জন্ম তারিখ কম্পিউটারে ভূয়া তৈরি করে চাকুরীতে যোগদান করেছিল।
লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের ২০ জন সাক্ষরিত একটি অভিযোগ লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারের বরাবর প্রেরন করে ও তার কোন ফলাফল পাইনি বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসীরা বলেন, ভূয়া সনদ ব্যবহার করে সরকারি চাকুরী পাওয়া যায়? এ কেমন কথা আমরা ২০ জনের সাক্ষরিত ওই ভুয়া সনদধারী বাবুল খান এর বিরুদ্ধে লোহাগড়া উপজেলা ইউএনও বরা বর লিখিত অভিযোগ দিয়েছি তার কি কোন প্রতিকার হবে না? গ্ৰাম পুলিশ বাবুল খান এর চাকুরী হয় ইমতিয়াজ আহমেদ খান মাছুম এর আমলে, জাহাঙ্গীর খান এর নেতৃত্বে। ২০ জনের স্বাক্ষরিত লিখিত অভিযোগ দিয়েও যখন কোন ফলাফল পেলাম না,তাই আমরা সাংবাদিকদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এই জালিয়াতি গ্ৰাম পুলিশ বাবুল খান এর মুখোশ উন্মোচন করতে চাই।

এলাকাবাসীরা আরো বলেন,গ্ৰাম পুলিশ বাবুল খান দিঘলিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দায়িত্বে রয়েছে, এই এলাকার বিভিন্ন দিক দিয়ে মানুষদের পুলিশের ভয় দেখিয়ে বাড়তি উৎকোচ গ্রহণ করে ওই এলাকার নিরীহ মানুষদের জিম্মি করে রেখেছে।

এলাকাবাসীরা বলেন, আইন প্রয়োগকারী সংস্থার কাছে জোর দাবি জানাচ্ছি গ্ৰাম পুলিশ বাবুল খান এর বিরুদ্ধে আনিত অভিযোগটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশা ব্যক্ত করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park