1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

নলডাঙ্গায় যৌন নিপীড়নের মামলায় একজন আটক!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
নাটোরের নলডাঙ্গায় এক নারীকে যৌন নিপীড়নের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
১,১৪৩ বার পঠিত

নলডাঙ্গায় যৌন নিপীড়নের মামলায় একজন আটক!

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরের নলডাঙ্গায় এক নারীকে যৌন নিপীড়নের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গত রবিবার (০৪ জুন) রাত্রী সাড়ে ১০ ঘটিকায় উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের জনৈক মান্নান চৌকিদার এর বাড়ির সামনে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে। পরে ভিকটিম নারী বাদী হয়ে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করলে রাতেই অভিযুক্ত ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যাক্তির হলেন উপজেলা পূর্ব সোনাপাতিল গ্রামের রহিদুল প্রামানিক এর ছেলে নিশান প্রামানিক(২৩)।

নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৪ জুন রাত্রীতে পূর্ব সোনাপাতিল ভিকটিম নারী তার মামার বাড়ি যাচ্ছিলো হটাৎ জনৈক মান্নান চৌকিদার এর বাড়ির সামনে পৌঁছালে একই গ্রামের অভিযুক্ত নিশান মোটরসাইকেল যোগে পিছন থেকে গিয়ে তার সামনে দাঁড়িয়ে ভিকটিম নারীকে তার মোটরসাইকেলর পিছনে উঠতে বলে। মেয়েটি তখন তার মোটরসাইকেল উঠতে চাই না, উঠতে না চাওয়ার কারণে তখন তাকে যৌন কামনা চরিতার্থ করার উদ্দেশ্যে ঝাপটে ধরে জোর পূর্বক মেয়েটির ঠোঁটে চুমু দেয় ও শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং টেনে রাস্তার নিচে নেওয়ার চেষ্টা করে। তখন মেয়েটি বাঁচার জন্য ডাক চিৎকার করলে ঘটনা স্থল থেকে অভিযুক্ত কারী মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে ভিকটিম নিজে বাদী হয়ে অভিযুক্ত নিশান এর বিরুদ্ধে যৌন নিপীড়ন আইনে মামলা দায়ের করেন।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, এ ঘটনায় রাতেই অভিযুক্ত নিশান প্রামানিককে আটক করে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park