1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

হবিগঞ্জের বানিয়াচং ছান্দ থেকে ৪পরিবারকে একঘরে করার কারনে প্রশাসনের ব্যর্থতার কারনে অলফুজুর রহমান খান এবার আমরণ অনশনে!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের সৈদরটুলা ছান্দ থেকে ৪পরিবারকে একঘরে হওয়া অলফুজুর রহমান খান এবার পরিবারের পক্ষে আমরণ অনশনে বসে প্রতিবাদ জানিয়েছেন।
২৪০ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচং ছান্দ থেকে ৪পরিবারকে একঘরে করার কারনে প্রশাসনের ব্যর্থতার কারনে অলফুজুর রহমান খান এবার আমরণ অনশনে!

❝ অবশেষে প্রশাসনের আশ্বাসে অনশন ভংগ ❞

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের সৈদরটুলা ছান্দ থেকে ৪পরিবারকে একঘরে হওয়া অলফুজুর রহমান খান এবার পরিবারের পক্ষে আমরণ অনশনে বসে প্রতিবাদ জানিয়েছেন।

সোমবার(৫ জুন) সকাল ১১টা থেকে বানিয়াচং উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে আমরণ অনশনে বসেন। দুপুর ৩ টায় খবর পেয়ে বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শাহজাহান মিয়া বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেবের সাথে যোগাযোগ করেন।
পরবর্তীতে অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সাথে যোগাযোগ করেন।

তারা তিনজনে মিলে বানিয়াচং উপজেলার সহকারী কমিশনার(ভূমি) নাজমুল হাসান, ওসি(তদন্ত)আবু হানিফ,১নং উত্তর-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খান,সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন,বড়বাজার ব্যাবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জয়নাল আবেদীন,ডিএসবি’র অফিসার সহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিদের নিয়ে সুস্থ ও সঠিক বিচারের মাধ্যমে বিচারের আশ্বাস দিয়ে অনশন ভংগ করিয়েছেন।
এসময় আরও উপস্থিত ছিলেন বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া শাহেদসহ গণমাধ্যমকর্মীগন।

এ ব্যাপারে ভুক্তভোগী অলফুজুর রহমান খান জানান,আমার পিঠ দেয়ালে ঠেকে গেছে। এ ঘটনার পর থেকে আমার স্ত্রী মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছে।
স্ত্রীকে চিকিৎসার জন্য শশুর বাড়িতে পাঠিয়ে দিয়েছি। আমার ভাইয়েরা লজ্জায় বাড়িতে আসেনা।আমি কার কাছে বিচার চাইবো। এ ব্যাপারে বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া বলেন,আমরা প্রত্যেক মানুষ সামাজিক জীব। মানুষ হওয়ার কারণে আমারা সমাজ বহির্ভূতভাবে চলতে পারিনা।
এ বিষয়ে আরও আগেই দায়িত্বশীলদের এগিয়ে আসা উচিত ছিল।আশা করছি ইউএনও মহোদয় এবং ওসি মহোদয় সামাজিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের নিয়ে বিষয়টি সমাধান করে দিবেন।

উল্লেখ্য,গত ৩১মে ছান্দ প্রথার এই বেআইনি রায়ের বিরুদ্ধে চার পরিবারের পক্ষে এর প্রতিকার চেয়ে বানিয়াচং উপজেলা প্রশাসনের নিকট অভিযোগ দায়ের করেছিলেন অলফুজুর রহমান খান। কিন্তু তিনি অভিযোগ দায়েরের পরও কোন প্রতিকার না পেয়ে ৪ দিন অপেক্ষা করে আজ সোমবার আমরন অনসনে বসেছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park