1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

পাবনায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে ব্যবসায়ী রনির  অন্তরঙ্গ অবস্থায় হাতেনাতে আটক করে পুলিশে সোর্পদ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
পাবনা সদর উপজেলা দোগাছি ইউনিয়নে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ উজ্জ্বল হোসের রনি (৪০) নামের এক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়েছে। মঙ্গলবার (৬ মে) সকালে দোগাছি বাজারের পাশের এক ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।
১৩৬ বার পঠিত
পাবনায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে ব্যবসায়ী রনির  অন্তরঙ্গ অবস্থায় হাতেনাতে আটক করে পুলিশে সোর্পদ
পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনা সদর উপজেলা দোগাছি ইউনিয়নে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ উজ্জ্বল হোসের রনি (৪০) নামের এক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়েছে। মঙ্গলবার (৬ মে) সকালে দোগাছি বাজারের পাশের এক ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে। আটক রনি দোগাছি গ্রামের মৃত আক্কাজ আলীর ছেলে ও দোগাছি বাজারের কাপড় ব্যবসায়ী। তিনি তিন সন্তানের জনক। আটক নারীও দুই সন্তানের জননী বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ভাঁড়ারা গ্রামের প্রবাসীর স্ত্রী ও দোগাছি বাজারের তানজিলা বিউটি পার্লারের স্বত্বাধিকারী দুই সন্তানের জননী  বাজারের পাশে মাসুদ হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। সেই সুবাধে ওই নারীর সঙ্গে তিন সন্তানের জনক উজ্জল হোসেন রনির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
বিউটি পার্লারে যাতায়াতের সুবাধে এ সম্পর্ক গড়ে উঠে। এরই জের ধরে মঙ্গলবার দিবাগত গভীর রাতে দোগাছি বাজারের পাশে মাসুদ হোসেনের নিজ ভাড়াবাড়ীতে  বসবাসকারী (ভাড়াটিয়া) মেয়েটির রুমে রনি দেখা করার জন্য যায়।
পরে ভোর সকালে এলাকার মানুষজন বিষয়টি বুঝতে পেয়ে তাদের দুজনকে ঘরে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, উজ্জ্বল হোসেন রনি দোগাছি বাজারে কাপড়ের ব্যবসা পরিচালনা করে আসছে। সেই সুবাদে ভাঁড়ারা গ্রামের ওই মেয়ের সঙ্গে গত ৯ মাস আগ থেকে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
বিভিন্ন এলাকায় বেড়াতে নিয়ে যাওয়াসহ রাতে ওই মেয়েটির বাসায় নিয়মিত যাতায়াত করত। বিষয়টি এলাকাবাসী নিষেধ করলেও কোন তোয়াক্কা করেনি। যার কারণে আজকে মেয়েটির সঙ্গে অনৈতিক কাজ করার সময় আটক করে পুলিশে খবর দেওয়া হয়। মেয়েটির সঙ্গে তাকে বিয়ে দেওয়ারও দাবি জানান তারা।
এ ঘটনায় অভিযুক্ত রনির স্ত্রী হোসনেয়ারা খাতুন বলেন, এ ঘটনা মিথ্যা ও বানোয়াট।
পাবনা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) খায়রুজ্জামান বলেন, বিষয়টি আমরা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নারী ও পুরুষকে আটক করে থানায় নিয়ে আসছি। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মেয়েটির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park