1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

১৪৪ ধারা ভেঙ্গে ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে রাধানগর আলোচনা ও দোয়া।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
রায়পুরার উপজেলা ঐতিহাসিক ৬ দফা দিবস পালন উপলক্ষে উপজেলা রাধানগর ইউনিয়ন ব্যানারে ও তৃণমূল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৩৭৭ বার পঠিত

১৪৪ ধারা ভেঙ্গে ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে রাধানগর আলোচনা ও দোয়া।

নরসিংদী জেলা প্রতিনিধিঃ

রায়পুরার উপজেলা ঐতিহাসিক ৬ দফা দিবস পালন উপলক্ষে উপজেলা রাধানগর ইউনিয়ন ব্যানারে ও তৃণমূল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ জুন) বিকেলে উপজেলা সাহেব বাজারের জনাব শেখ বাবুর চৌধুরী সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ছে।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী ০৫ রায়পুরা আসন থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য জনাব রিয়াদ আহমেদ সরকার- তার বক্তব্যে বলেন, জাতির মূক্তিসনদ খ্যাত ঐতিহাসিক ছয় দফা জাতির পিতা বঙ্গবন্ধুর আত্মত্যাগের সংগ্রামী একটি দিন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক জীবনের অন্যতম গৌরবময় অধ্যায় হলো ৬ দফা আন্দোলন। বঙ্গবন্ধুর ৬ দফা কর্মসূচি শুধুমাত্র রাজনৈতিক কর্মসূচিই ছিল না। পরে ৬ দফা এক দফায় রূপান্তরিত হয়। ৬ দফা আন্দোলন না হলে এদেশের স্বাধীনতা আসতো না। এই ৬ দফা আন্দোলনের মধ্য দিয়েই ১৯৬৯ এর গণঅভ্যূত্থান, ৭০ এর নির্বাচনে আওয়ামী লীগ তথা বাঙালির বিপুল বিজয় এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে বিজয়ের মধ্য দিয়ে বিশ্বের স্বাধীন মানচিত্রে স্বাধীন বাংলাদেশের জন্ম হয়। ৬ দফা আন্দোলনের মধ্য দিয়েই শেখ মুজিবুর রহমান ‘বঙ্গবন্ধু’তে রূপান্তরিত হন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর জীবন থেকে শিক্ষা নিয়ে সকলকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আগামীদিনে পথ চলতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজকে অনুষ্ঠানে বিশেষ অতিথি আমাদের নেতা বীর মুক্তিযোদ্ধা মো,আফজাল হোসাইন। পরে আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত ও দলের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং দেশ ও দশের কল্যাণে দোয়া করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park