1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

পাবিপ্রবিতে স্বাস্থ্য সেবা ক্যাম্প ও অংশীজনের সভা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দিনব্যাপী মেডিকেল স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মিলানায়তন ভবনে সোমবার সকাল দশটায় স্বাস্থ্য সেবা ক্যাম্প উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন।
৮৩ বার পঠিত
পাবিপ্রবিতে স্বাস্থ্য সেবা ক্যাম্প ও অংশীজনের সভা অনুষ্ঠিত
পাবনা প্রতিনিধিঃ
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দিনব্যাপী মেডিকেল স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মিলানায়তন ভবনে সোমবার সকাল দশটায় স্বাস্থ্য সেবা ক্যাম্প উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন।
এ সময় বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. এসএম মোস্তফা কামাল খান। বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার ও সাভারের সিআরপি’র যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয় শুদ্ধাচার কৌশল কমিটির আহবায়ক অধ্যাপক ড. মীর খালেদ ইকবাল চৌধুরী। সিআরপি থেকে উপস্থিত ছিলেন ডা. সজল কুমার দাস এবং ডা. মো. ফুরাতল হক। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বলেন, জীবনের প্রতিটি ক্ষেত্রে আমাদের শুদ্ধতা অর্জন করতে হবে। শরীর ও মন একে অপরের পরিপূরক। বয়সের সাথে সাথে শরীরের প্রতিটি অঙ্গের পরিবর্তন ঘটে। শরীর সুস্থ থাকলে মনও সুস্থ থাকে। সুস্থ শরীর মানসিক হতাশাকে দূর করতে পারে। আমাদের মনোজগতকে ঠিক রাখতে হবে। তিনি আরও বলেন, আমাদের ভালো চিন্তা ও ভালো কাজ করতে হবে। সবাই মিলে একসাথে কাজ করলে ভালো কিছু অর্জন করা সম্ভব।
উপ-উপাচার্য অধ্যাপক ড. এসএম মোস্তফা কামাল খান বলেন, প্রতিটি মানুষকে কর্মের মাধ্যমে পবিত্রতা অর্জন এবং সততা, দায়িত্ব, কর্তব্য ও জবাবদিহিতা বাড়াতে হবে। পবিত্রতা প্রতিটি মানুষের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত থাকতে হবে। অসৎভাবে কোনোকিছু অর্জিত হলেও পরিণামে ভালো কিছু পাওয়া সম্ভব না।
তাছাড়া নিজে সৎ না হলে, শুদ্ধাচার প্রশিক্ষণ নিয়েও তেমন কোনো লাভ হবে। প্রতিটি কাজ-কর্মে নিজেকে সৎ ও আত্মশুদ্ধি হতে হবে। মনের হীনমন্যতাকে দূর করতে হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম, প্রক্টর ড. মো. কামাল হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা। দিনব্যাপী ফিজিওথেরাপি ও ব্লাড প্রেসার নির্ণয় সেবা প্রদান করা হয়। সঞ্চালনা করেন সহকারি রেজিস্ট্রার এসএস জহুরুল ইসলাম প্রিন্স। এদিকে একইদিন দুপুরে শুদ্ধাচার কৌশল কমিটির উদ্যোগে অংশীজনদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়েছে। এতে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, অভিভাবক, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park