1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

নাটোরের নলডাঙ্গা মহিলা কলেজের অধ্যাপকের শাস্তির দাবি ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
নাটোরের সোনাপাতিল নলডাঙ্গা মহিলা কলেজের অধ্যাপক আঃ সালামের অসদাচরণের জন্য শাস্তির দাবি ও গভর্নিং বডির সভাপতির অপসারণ এবং অবৈধ নিয়োগ বানিজ্যের প্রতিবাদে নলডাঙ্গাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।
৩০৯ বার পঠিত

নাটোরের নলডাঙ্গা মহিলা কলেজের অধ্যাপকের শাস্তির দাবি ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন।

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরের সোনাপাতিল নলডাঙ্গা মহিলা কলেজের অধ্যাপক আঃ সালামের অসদাচরণের জন্য শাস্তির দাবি ও গভর্নিং বডির সভাপতির অপসারণ এবং অবৈধ নিয়োগ বানিজ্যের প্রতিবাদে নলডাঙ্গাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

বুধবার (১৪ই জুন -২০২৩) বেলা ১০টায় সিংড়া-তাহেরপুর রোডে সোনাপাতিল বাজারে মহিলা কলেজের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে সভাপতিত্ব করেন, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম হাদু।

বক্তব্য রাখেন, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের নেতা ব্রক্ষপুর ইউনিয়নের সাবেক সদস্য ইয়াচিন আলী, আওয়ামী লীগ নেতা আঃ রাজ্জাক, নলডাঙ্গা পৌরসভার কাউন্সিলর মাহাবুর রহমান, মহিলা কাউন্সিলর সামছুন নাহার, কাউন্সিলর আবু বকর, নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ মাষ্টার, সেক্রেটারী আনোয়ার হোসেন নকুল, নলডাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মিলন সহ প্রমূখ।

বক্তারা বলেন, কলেজের হিসাব রক্ষক কামরুল ইসলাম আজাদকে অধ্যাপক আঃ সালাম অন্যায় ও বেআইনি ভাবে মারপিট করে আহত করে। আমরা এই ন্যাক্কার জনক ঘটনার জন্য অধ্যাপক আঃ সালামকে গ্রেফতার ও কলেজ থেকে বহিষ্কার করার দাবি জানাচ্ছি।

বক্তারা আরও বলেন, নাটোর- নওগাঁ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ আমাদের উপজেলার বাহিরের ব্যক্তিকে কলেজের সভাপতি করার কারণে ১৫টি নিয়োগ দিয়ে কলেজের স্বার্থকে বিসর্জন দিয়ে দুর্নীতির মাধ্যমে প্রায় কোটি টাকা আত্মসাৎ করেছে। আমরা সমস্ত ঘটনার তদন্ত সাপেক্ষে উপযুক্ত বিচার ও আমাদের নলডাঙ্গা উপজেলার যোগ্য ব্যক্তিকে সভাপতি করার জন্য দাবি জানাচ্ছি।
সমাবেশটি পরিচালনা করেন নলডাঙ্গা পৌরসভার কাউন্সিলর মাহমুদুল হাসান মুক্তা।
হন৷

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park