1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

বাগমারা’য় মাদক বিরোধী অভিযানে তিনজন ব্যবসায়ীর কারাদন্ড

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
রাজশাহীর বাগমারায় আজ বুধবার (১৪জুন) দুপুরে মাদক বিরোধী অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজশাহীর একটি দল। এসময় প্রশাসনের সহায়তায় তিন মাদক ব্যবসায়ীকে মাদকসহ গ্রেফতার করা হয়।
১৮৯ বার পঠিত

বাগমারা’য় মাদক বিরোধী অভিযানে তিনজন ব্যবসায়ীর কারাদন্ড।

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাগমারায় আজ বুধবার (১৪জুন) দুপুরে মাদক বিরোধী অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজশাহীর একটি দল। এসময় প্রশাসনের সহায়তায় তিন মাদক ব্যবসায়ীকে মাদকসহ গ্রেফতার করা হয়।

এরা হলেন -উপজেলার হাসনিপুর গ্রামের মৃত জয়েন উদ্দিনের ছেলে নঈম উদ্দিন (৪৫), আলিয়াবাদ গ্রামের জয়নাল শাহ এর ছেলে নিক্সন শাহ (৩৪) ও আক্কেলপুর গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে আলতাফ হোসেন সরদার (৫৫)। এলাকাবাসী ও ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, এলাকার চিহ্নিত কতিপয় মাদক ব্যবসায়ী প্রতিনিয়ত এলাকায় মাদক সেবন ও মাদক কারবারীর কাজ করে থাকে। এমন অভিযোগে গতকাল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মোহনগঞ্জ এলাকায় বাগমারা থানার পুলিশের সহযোগীতায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহীর একটি দল অভিযান চালায়।

অভিযানকালে হেরোইন, গাঁজাসহ তিনজনকে আটক করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের সম্মুখীন করা হলে তারা নিজেদের অপরাধ স্বীকার করে। অবৈধ মাদকদ্রব্য রাখার দায়ে অপরাধীদেরকে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (৫) ধারা লংঘনের অপরাধে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং অর্থদন্ড দেয়া হয়।
ভ্রাম্যমান আদালতে ম্যাজিষ্ট্রেটের দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এর পরিদর্শক সাইফুল ইসলাম, উপ-পরিদর্শক রেজাউল ইসলামসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park