1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

বাগমারা’য় মাদক বিরোধী অভিযানে তিনজন ব্যবসায়ীর কারাদন্ড

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
রাজশাহীর বাগমারায় আজ বুধবার (১৪জুন) দুপুরে মাদক বিরোধী অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজশাহীর একটি দল। এসময় প্রশাসনের সহায়তায় তিন মাদক ব্যবসায়ীকে মাদকসহ গ্রেফতার করা হয়।
২০৬ বার পঠিত

বাগমারা’য় মাদক বিরোধী অভিযানে তিনজন ব্যবসায়ীর কারাদন্ড।

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাগমারায় আজ বুধবার (১৪জুন) দুপুরে মাদক বিরোধী অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজশাহীর একটি দল। এসময় প্রশাসনের সহায়তায় তিন মাদক ব্যবসায়ীকে মাদকসহ গ্রেফতার করা হয়।

এরা হলেন -উপজেলার হাসনিপুর গ্রামের মৃত জয়েন উদ্দিনের ছেলে নঈম উদ্দিন (৪৫), আলিয়াবাদ গ্রামের জয়নাল শাহ এর ছেলে নিক্সন শাহ (৩৪) ও আক্কেলপুর গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে আলতাফ হোসেন সরদার (৫৫)। এলাকাবাসী ও ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, এলাকার চিহ্নিত কতিপয় মাদক ব্যবসায়ী প্রতিনিয়ত এলাকায় মাদক সেবন ও মাদক কারবারীর কাজ করে থাকে। এমন অভিযোগে গতকাল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মোহনগঞ্জ এলাকায় বাগমারা থানার পুলিশের সহযোগীতায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহীর একটি দল অভিযান চালায়।

অভিযানকালে হেরোইন, গাঁজাসহ তিনজনকে আটক করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের সম্মুখীন করা হলে তারা নিজেদের অপরাধ স্বীকার করে। অবৈধ মাদকদ্রব্য রাখার দায়ে অপরাধীদেরকে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (৫) ধারা লংঘনের অপরাধে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং অর্থদন্ড দেয়া হয়।
ভ্রাম্যমান আদালতে ম্যাজিষ্ট্রেটের দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এর পরিদর্শক সাইফুল ইসলাম, উপ-পরিদর্শক রেজাউল ইসলামসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park