1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২ লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী। বাগমারা উপজেলা নির্বাচনে নির্বাচিত হলেন যারা।  মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত ট্রেনের ধাক্কায় নলডাঙ্গায় স্কুল ছাত্র নিহত!

মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
গাইবান্ধার পলাশবাড়ীতে স্বদেশ বাংলা ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটি একটি স্থানীয় সামাজিক সংগঠন ৷ উক্ত সংগঠনের নামে ফেইসবুক সহ বিভিন্ন মিডিয়ায় মিথ্যা খবর প্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সংগঠনটির সভাপতি মোঃ মুনসুর আলী ।
৭০ বার পঠিত

মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

গাইবান্ধা প্রতিনিধিঃ- গাইবান্ধার পলাশবাড়ীতে স্বদেশ বাংলা ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটি একটি স্থানীয় সামাজিক সংগঠন ৷ উক্ত সংগঠনের নামে ফেইসবুক সহ বিভিন্ন মিডিয়ায় মিথ্যা খবর প্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সংগঠনটির সভাপতি মোঃ মুনসুর আলী ।

শুক্রবার ১৬ জুন বিকেল ৫টায় পৌর শহরের নুনিয়াগাড়ী এলাকায় নিজ অফিসে তিনি এ সংবাদ সম্মেলন করেন। লক্ষ টাকা হাতিয়ে নিয়ে অফিস বন্ধ করে লাপাত্তা শীর্ষক অভিযোগ তুলে খবর প্রকাশ করেছিল বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ।

সংবাদ সম্মেলনে মুনছুর আলী তার লিখিত বক্তব্যে বলেন, গাইবান্ধার পলাশবাড়ীতে স্বদেশ বাংলা ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটি একটি স্থানীয় সামাজিক সংগঠন ৷ আমি দীর্ঘ প্রায় ১০ বৎসর ধরে মর্যাদার সহিত এই সংগঠনের দায়িত্ব পালন করে আসছি ৷ উক্ত সংগঠনটি দীর্ঘদিন ধরে অত্র উপজেলায় সুনামের সহিত সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় সংগঠনের কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে সাম্প্রতিক সময়ে একটি কুচক্রী মহল বিভ্রান্তিকর তথ্য প্রদান করে সামাজিক যোগাযোগ মাধ্যমে Alkadri Kibriya Sobug নামে ফেইজবুক থেকে অপপ্রচার চালিয়ে আসছে। যাহা উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। প্রকৃত বিষয় হচ্ছে সংগঠনটি’র সুনাম ক্ষুন্ন করার এটি একটি অপপ্রয়াস মাত্র।

তিনি আরও বলেন, এর পিছনে মূল কারণ পূর্ব শত্রুতা। আমাকে সামাজিকভাবে ছোট করার উদ্দেশ্যেই আমার বিরুদ্ধে নানা প্রকার মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন অপপ্রচার করতে মরিয়া হয়ে উঠেছে একটি চক্র । যিনি এগুলো নিয়ে লিখেছেন আপনারা তার বিষয়ে একটু খোঁজ-খবর নিলেই জানতে পারবেন।

পরিশেষে আমার প্রতিষ্ঠান স্বদেশ বাংলা ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটির নামে এ ধরনের একটি মিথ্যা প্রতিবেদন প্রকাশিত হওয়ায় আমি বিস্মিত এবং মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ অপপ্রচারের সুষ্ঠু তদন্ত দাবি করছি । সেইসাথে ন্যাক্কারজনক এমন কর্মের জন্য আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park