1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

নওগাঁর আত্রাই ১৪কেজি গাঁজাসহ আটক ৬

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
নওগাঁর আত্রাই উপজেলায় ১৪কেজি গাঁজাসহ ৬জনকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ জুন) রাত সাড়ে ১০টার দিকে পুলিশ সুপার নওগাঁ মুহাম্মদ রাশিদুল হক প্রত্যক্ষ দিক নির্দেশনায় আত্রাই থানার এসআই মোঃ রাশেদ আলীর নেতৃত্বে একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আত্রাই উপজেলার আত্রাই নতুন ব্রীজের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তায় চেকপোস্ট পরিচালনা করে রাত ১১টার সময় নাটোর নলডাঙ্গার দিক থেকে একটি সবুজ রংয়ের সিএনজি থামিয়ে সিএনজিতে থাকা
৩০৯ বার পঠিত

নওগাঁর আত্রাই ১৪কেজি গাঁজাসহ আটক ৬

গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধি:

 

নওগাঁর আত্রাই উপজেলায় ১৪কেজি গাঁজাসহ ৬জনকে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (২২ জুন) রাত সাড়ে ১০টার দিকে পুলিশ সুপার নওগাঁ মুহাম্মদ রাশিদুল হক প্রত্যক্ষ দিক নির্দেশনায় আত্রাই থানার এসআই মোঃ রাশেদ আলীর নেতৃত্বে একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আত্রাই উপজেলার আত্রাই নতুন ব্রীজের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তায় চেকপোস্ট পরিচালনা করে রাত ১১টার সময় নাটোর নলডাঙ্গার দিক থেকে একটি সবুজ রংয়ের সিএনজি থামিয়ে সিএনজিতে থাকা ১। মোঃ জসিম মিয়া (৪১), পিতা- মৃত আছমত আলী, ২। মোঃ সেলিম (২২), পিতা-মোঃ শাহ আলম, উভয় সাং-ভুঁইয়ারা, থানা-কচুয়া, জেলা-চাঁদপুর, ৩। মোঃ সাদ্দাম হাওলাদার(১৯), পিতা-মোঃ ফুল মিয়া, সাং-গোপালপুর, থানা-কোটালীপাড়া, জেলা-গোপালগঞ্জ, ৪। শ্রী কাজল চন্দ্র মোহন্ত(৩২), পিতা-শ্রী শ্যামল চন্দ্র মোহন্ত, ৫। শ্রী পলাশ চন্দ্র দেবনাথ (২৯), পিতা-মৃত রাজেন চন্দ্র দেবনাথ, উভয় সাং- সুলতানপুর, ৬। মোঃ বজলু রহমান(৩৯), পিতা-মৃত রইচ মন্ডল, সাং-পার নওগাঁ।
সর্ব থানা-নওগাঁ সদর, জেলা-নওগাঁদের দেহতল্লাশি করে ০৭টি প্যাকেট যার প্রতিটি প্যাকেটে ০২ কেজি করে সর্ব মোট ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

নওগাঁর আত্রাই উপজেলায় ১৪কেজি গাঁজাসহ ৬জনকে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (২২ জুন) রাত সাড়ে ১০টার দিকে পুলিশ সুপার নওগাঁ মুহাম্মদ রাশিদুল হক প্রত্যক্ষ দিক নির্দেশনায় আত্রাই থানার এসআই মোঃ রাশেদ আলীর নেতৃত্বে একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আত্রাই উপজেলার আত্রাই নতুন ব্রীজের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তায় চেকপোস্ট পরিচালনা করে রাত ১১টার সময় নাটোর নলডাঙ্গার দিক থেকে একটি সবুজ রংয়ের সিএনজি থামিয়ে সিএনজিতে থাকা

প্রাথমিক ভাবে জানা যায় যে, উক্ত আসামীরা দেশের বিভিন্ন স্থান হতে মাদক সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান বলেন, এ বিষয়ে আত্রাই থানার মামলা নং-২৩, তারিখ – ২৩/০৬/২০২৩, ধারা-২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন রুজু করা হয়। এসআই মোঃ চাঁদ আলী মামলা টি তদন্ত করবেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park