1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
লালপুরে মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু!  নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা।

বাগমারা’য় পুকুর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
রাজশাহী বাগমারায় বাড়ির পাশের পুকুর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছেন স্থানীয় লোকজন। পুকুরে গোসল করতে নেমে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন পরিবারের সদস্যরা। খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়লাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠিয়েছেন।
২৫৩ বার পঠিত

বাগমারা’য় পুকুর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার!

 

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

 

রাজশাহী বাগমারায় বাড়ির পাশের পুকুর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছেন স্থানীয় লোকজন। পুকুরে গোসল করতে নেমে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন পরিবারের সদস্যরা। খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়লাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাত দশটার দিকে উপজেলা ঝিকড়া ফৌজদারপাড়া গ্রামের পুকুরে রাবেয়া সুলতানা (২৫) নামে এই গৃহবধূর লাশ পাওয়া গেছে।
তিনি একই গ্রামের জাহিদুল রহমানের স্ত্রী। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যার পর রাবেয়া সুলতানা বাড়ি থেকে নিখোঁজ হন। এসময় বাড়িতে পাঁচ বছরের মেয়ে ছাড়া আর কেউ ছিলনা। তার স্বামী বিদ্যুতিক পাম্প মেরামত করার জন্য তাহেরপুরে ছিলেন। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেললে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। গৃহবধুর বাবার বাড়ি নওগাঁ আত্রাইয়ে খবর পাঠিয়ে অবস্থান জানার চেষ্টা করা হয়। সেখানে ও রাবেয়া সুলতানা যায়নি বলে জানানো হয়। এদিকে বাড়ির গোসল করার পাম্প বিকল হাওয়ায় পুকুরে গোসল করতে যেতে পারে বলে ধারণা করেন পরিবারের লোকজন। রাত সাড়ে ১০টার দিকে তারা বাড়ির পাশের পুরোনো একটি পুকুরে গৃহবধূর স্যান্ডেল ভাসতে দেখেন। পরে পুকুরে নেমে রাবেয়াকে খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে পুকুরঘাটের পানি নিচে তলিয়ে থাকা রাবেয়াকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্থানীয় চিকিৎসক মৃত বলে জানান।

স্থানীয় বাসিন্দা আবু সাঈদ বলেন, রাবেয়া সাঁতার জানতেন না, বাড়িতে বৈদ্যুতিক পাম্পে পানিতে গোসল করতেন। বৃহস্পতিবারে সেটি বিকল হয়ে যায়, তা মেরামত করার জন্য উপজেলা তাহেরপুর নিয়ে যাওয়া হয়। তা সচল না হওয়াতে তিনি পুকুরে গোসল করতে গিয়ে ডুবে মারা গিয়েছে।

বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জানান, আজ সকালে লাশ রাজশাহী মর্গে পাঠানো হয়েছে । থানায় একটি অপমৃত্যুর মামলা রয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park