1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২ লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী। বাগমারা উপজেলা নির্বাচনে নির্বাচিত হলেন যারা।  মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত ট্রেনের ধাক্কায় নলডাঙ্গায় স্কুল ছাত্র নিহত!

বীর মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখল, হামলা, চাঁদা দাবি ও ঘরবাড়ি ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা গ্ৰামের আদর্শ পাড়া ৭ নং ওয়ার্ডের জমি জমা বিরোধের জের ধরে, জোর পূর্বক জমি দখল করে রাস্তা নির্মাণ, ঘর দরজা ও ইটের দেয়াল ভাংচুর, সর্বোপরি জীবননাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
২৬৩ বার পঠিত

বীর মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখল, হামলা, চাঁদা দাবি ও ঘরবাড়ি ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

 

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

 

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা গ্ৰামের আদর্শ পাড়া ৭ নং ওয়ার্ডের জমি জমা বিরোধের জের ধরে, জোর পূর্বক জমি দখল করে রাস্তা নির্মাণ, ঘর দরজা ও ইটের দেয়াল ভাংচুর, সর্বোপরি জীবননাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ জুন) বেলা ১২ টায় উপজেলার লক্ষীপাশা গ্রামের আদর্শ পাড়ায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ওই জমির মালিক কোটাকোল গ্ৰামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল মোল্লার মেয়ে সাব রেজিস্টার নাজনীন জাহান ও তার স্বামী আলী কাউসার সুমন,তিনারা বক্তব্যে বলেন, লক্ষীপাশা গ্ৰামের আদর্শ পাড়ার সিরাজ নূর ও তার ২ শালক রাজুপুর গ্ৰামের রাসেল ও চঞ্চল সহ অজ্ঞাত আরো ১৫/২০ জন সন্ত্রাসী সহযোগীরা অনধিকার প্রবেশ করে নির্মাণ কাজে বাধা ও ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন।

চাঁদার টাকা না দিতে চাইলে উল্লেখিত সন্ত্রাসীরা জোর পূর্বক ইটের দেয়াল ভেঙে রাস্তা নির্মাণ করতে পায়তারা সহ প্রাণনাশের হুমকি ধামকি দিচ্ছেন বলে ও জানান। ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরী সহ গত ১৯ জুন ২০২৩ তারিখ ওই জমির উপর আদালত থেকে ফৌজধারী কার্যবিধ ১৪৪ ধারা নোটিশ জারী হয়। কোর্টের জারী কৃত আদেশ কে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে ওই সন্ত্রাসী বাহিনী নির্মাণরত ইটের দেয়াল ও একটি টিনের ঘর ভেঙে ফেলে ও বিভিন্ন প্রকার দ্রব্য সামগ্রী লুটপাট করে নিয়ে যায়।

এবং ২০ জুন সকালে উপজেলা গেটের সামনে অযৌতিক দাবি দাওয়া নিয়ে একটি মানববন্ধন করে বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ায় মিথ্যা বানোয়াট ও বিভ্রান্তিমূলক তথ্য প্রকাশ করে ভিন্ন খাতে প্রবাহিত করার অপচেষ্টা চালিয়েছে ও সামাজিকভাবে হে প্রতিপন্ন করার অপপ্রচেষ্টা চালিয়েছে এবং উল্লেখ করেছে ৫টি পরিবার অবরুদ্ধ ,এটা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। পরবর্তীতে নাজনীন জাহান বাদী হয়ে গত ২০ জুন ২০২৩ তারিখ লোহাগড়া থানায় একটি এজাহার জমা করেন, কিন্তু এজাহার জমা করার ৩/৪ দিন অতিবাহিত হলেও ওসি কোন এক অপশক্তির বলে মামলাটি নথিভুক্ত করেন নাই বলে ও জানান ভুক্তভোগি নাজনীন জাহান। ওসি শুধু ই কালক্ষেপণ করে যাচ্ছেন।

এদিকে নাজনীন জাহান সংবাদ সম্মেলনে অতি দৃঢ়তার সাথে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আমি জান মালের চরম নিরাপত্তাহীনতায় ভুগছি এবং সামাজিকভাবে নিগৃহীত হওয়ার ঝুঁকিতে আছি। সাংবাদিকদের মাধ্যমে প্রশাসন, পুলিশ,এমপি মহোদয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং সর্বপরি মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়ের সুদৃষ্টি কামনা করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park