1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

রংপুরে দৈনিক বায়ান্নর আলোর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
রংপুর নগরীর হাজীরহাটস্থ পাহাড়ী এলপিজি পাম্প মালিক ও ভূমিদস্যু সাগর বাহিনী কর্তৃক দৈনিক বায়ান্নর আলো পত্রিকা, এর প্রকাশক ও ভারপ্রাপ্ত সম্পাদককে নিয়ে লিখিত বক্তব্যের মাধ্যমে মিথ্যাচারিতা এবং বিভ্রান্তিমূলক তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১৭৬ বার পঠিত

রংপুরে দৈনিক বায়ান্নর আলোর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন। 

 

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধ:

 

রংপুর নগরীর হাজীরহাটস্থ পাহাড়ী এলপিজি পাম্প মালিক ও ভূমিদস্যু সাগর বাহিনী কর্তৃক দৈনিক বায়ান্নর আলো পত্রিকা, এর প্রকাশক ও ভারপ্রাপ্ত সম্পাদককে নিয়ে লিখিত বক্তব্যের মাধ্যমে মিথ্যাচারিতা এবং বিভ্রান্তিমূলক তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বেলা ১১টার দিকে রংপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে রংপুর প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, সিটি প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সদর উপজেলা প্রেসক্লাব, বিএমএসএফ রংপুর জেলা শাখা, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি সহ বিভিন্ন সাংবাদিক সংগঠন স্ব-স্ব সংগঠনের ব্যানার নিয়ে অংশ নেন।

রংপুর প্রেসক্লাব’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পীর সভাপতিত্বে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে স্থানীয় দৈনিক বায়ান্নর আলোকে নিয়ে ভূমিদস্যু সাগর গংসহ একটি কুচক্রীমহলের গভীর ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, রংপুরের সিনিয়র সাংবাদিক আলহাজ্ব জয়নাল আবেদীন, দৈনিক মায়াবাজার পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক সুশান্ত ভৌমিক, এনটিভির বিভাগীয় প্রতিনিধি মঈনুল হক, রিপোর্টার্স ক্লাব রংপুর’র সাধারণ সম্পাদক, একাত্তর টিভির ব্যুরো প্রধান শাহ বায়েজিদ আহমেদ, ডিবিসি নিউজ রংপুর বিভাগীয় প্রতিনিধি মাজেদ মাসুদ, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক, রংপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন মখদুমি, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবলু নাগ, রংপুর ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি গোলজার রহমান আদর, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য শরিফা বেগম শিউলী, বিএমএসএফ রংপুর জেলা শাখার যুগ্ন সম্পাদক জি এম জয়, রংপুর রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আবুল হোসেন বাবলু প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দৈনিক বায়ান্নর আলো পত্রিকাটি নিয়মিতভাবে প্রকাশিত হচ্ছে অত্যান্ত পরিচ্ছন্নতার সাথে। এই পত্রিকাটিকে নিয়ে একটি মহল নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই ষড়যন্ত্রে জড়িত রংপুর নগরীর হাজিরহাটস্থ পাহাড়ি এলপিজি পাম্প মালিক সাগর ও কতিপয় ভূমিদস্যু। গত ২১ জুন এই সাগর গং বায়ান্নর আলো পত্রিকা, এর প্রকাশক ও ভারপ্রাপ্ত সম্পাদককে নিয়ে কুরুচিপূর্ণ, বিভ্রান্তমূলক বক্তব্য প্রদান করেন। সেই বক্তব্যসহ উদ্দ্যেশ্য প্রণোদিত ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা। একই সাথে এই ষড়যন্ত্র রুখতে সকল ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় এনে শাস্তিরও দাবি জানানো হয়।

দৈনিক বায়ান্নর আলোর সহ-বার্তা সম্পাদক খন্দকার মিলন আল মামুন’র সঞ্চালনায় মানববন্ধনে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক তাজিদুল ইসলাম লাল বলেন, ‘দৈনিক বায়ান্নর আলো গণমানুষের পত্রিকা। সেখানে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে বস্তুনিষ্ঠু সংবাদ প্রকাশ করা হয়। এ কারণে অল্পে দিনেই পত্রিকাটি পাঠকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু এই পত্রিকাটিকে একটি দখলবাজ চক্র ‘জামায়াত শিবিরের পত্রিকা’ আখ্যা দিয়ে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের কন্ঠ দমানোর চেষ্টা চালাচ্ছেন।’ এসময় তিনি পত্রিকার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের অবিলম্বে বিচারের আওতায় এনে কঠিন শাস্তির দাবি করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park