1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

মির্জাপুর ইউনিয়ন দুইটি ওয়ার্ডের ছাত্রলীগের কমিটির ঘোষণা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
আজ বিকালের মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোমেনুল ইসলাম মোমেন ও ভারপ্রাপ্ত হৃদয় আহম্মেদ প্রেস বিজ্ঞপ্তি'তে এই তথ্য জানানো হয়।
২১৭ বার পঠিত

মির্জাপুর ইউনিয়ন দুইটি ওয়ার্ডের ছাত্রলীগের কমিটির ঘোষণা

সাদ্দাম উদ্দিন রাজ -নরসিংদী জেলা প্রতিনিধিঃ

 

আজ বিকালের মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোমেনুল ইসলাম মোমেন ও ভারপ্রাপ্ত হৃদয় আহম্মেদ প্রেস বিজ্ঞপ্তি’তে এই তথ্য জানানো হয়। এতে জানানো হয় ইউনিয়নে শাখায় সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ১৫ সদস্যদের কমিটিকে এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে ।

মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের ০১নং ওয়ার্ডের নতুন কমিটি হলো সভাপতি -আবদুল্লাহ ভূইয়া, , সিনিয়র সহ-সভাপতি বিজয় ভূইয়া,সহ সিনিয়র স্বপন মিয়া,সহ সিনিয়র মো,তানভীর মিয়া। সাধারণ সম্পাদক-মাহমুদুর ভূইয়া ,যুগ্ম সাধারণ সম্পাদক আন্তর বাড়ৈ, যুগ্ম সাধারণ সম্পাদক রাহিম মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক দোলন ইসলাম। সাংগঠনিক সম্পাদক- কাজী ইমন,সাংগঠনিক সম্পাদক সাইমন মিয়া, প্রচার সম্পাদক ভৌরাপ ভূইয়া, দপ্তর সম্পাদক জুবাইদ, সদস্য মোশারফ মিয়া ।

মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের ০২ নং ওয়ার্ডের নতুন কমিটি হলো- সভাপতি শাহাদাত ভূইয়া, সিনিয়র সহসভাপতি আনিক ভূইয়া, সহ সভাপতি শাওন মিয়া,সাধারণ সম্পাদক তুষার ভূইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক রিদয় ভূইয়া, সাংগঠনিক সম্পাদক রাতুল মিয়া, দপ্তর সম্পাদক আরাফাত ভূইয়া, প্রচার সম্পাদক আপন মিয়া , সাংস্কৃতিক সম্পাদক কাউসার আহম্মেদ, সদস্য জাহিদুর হক সিফাত।

 

ইউনিয়ন ছাত্রলীগ মোমেনুল ইসলাম মোমেন জানান,নতুন কমিটির নেতাদের মেয়াদ এক বছর। তাঁদের আগামী তিন দিন মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওযা হয়েছে ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park