1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

তৃতীয় লিঙ্গের সাগরিকা কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ায় ভারশোঁ ইউপি থেকে গণসংবর্ধনা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে তৃতীয় লিঙ্গের সুলতানা আহমেদ সাগরিকা বিপুল ভোটে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন।
১৮১ বার পঠিত

তৃতীয় লিঙ্গের সাগরিকা কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ায় ভারশোঁ ইউপি থেকে গণসংবর্ধনা

গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধি:

 

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে তৃতীয় লিঙ্গের সুলতানা আহমেদ সাগরিকা বিপুল ভোটে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন।

নওগাঁর মান্দা উপজেলার ভারশোঁ ইউপির, ভারশোঁ গ্রামের বাসিন্দা তৃতীয় লিঙ্গের সুলতানা আহমেদ সাগরিকা গত বুধবার (২১ জুন) রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডে কাউন্সিল পদপ্রার্থী হন এবং ভোটের মাঠে নেচে গেয়ে প্রচারণায় ওয়ার্ডবাসীর মন জয় করে বিপুল ভোটে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন।

মান্দার ভারশোঁ ইউপির সন্তান সুলতানা আহমেদ সাগরিকা। একটা সময় যেই সাগরিকাকে নিয়ে গ্রামবাসি নেতিবাচক মন্তব্য করতো, আজ সেই সাগরিকাকে নিয়ে উচ্ছ্বাসে মাতোয়ারা ভারশোঁ গ্রামবাসি। এখন গ্রামবাসি মনে করছে সাগরিকা ভারশোঁর গৌরব। ভারশোঁর বাসিন্দা হয়ে তিনি রাসিকে প্রতিনিধিত্ব করবেন এটা সত্যিই মিরাক্কেল, ভারশোঁর মানুষের কাছে তিনি নতুন অধ্যায় হয়ে থাকবেন সারাজীবন।
চলতি মাসের ২৫ জুন রবিবার বিকালে ভারশোঁ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমনের আয়োজনে ইউপি চত্তরে বিজয়ী সাগরিকা আহমেদ সুলতানাকে জাঁকজমকভাবে সংবর্ধনা দিয়েছেন।
এসময় ভারশোঁ ইউনিয়ন পরিষদের আসপাশের গ্রামের বিভিন্ন পেশার নারী পুরুষ এই সংবর্ধনার আয়োজনে আংশগ্রহন করে সাগরিকাকে ফুলের মালা দিয়ে বরণ করে নিয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park