1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

দেশবাসীকে পবিত্র ঈদুল আযাহ শুভেচ্ছা জানালেন–এলাহি।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩
পবিত্র ঈদ উল আযাহ উপলক্ষে দেশ এবং প্রবাসী সর্বস্তরের সাধারন মানুষ সহ রাজনৈতিক বিভিন্ন অঙ্গ - সংগঠনের নেতাকর্মীদের ঈদুল আযাহার ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন,-রায়পুরার উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহি।
১৮৩ বার পঠিত

দেশবাসীকে পবিত্র ঈদুল আযাহ শুভেচ্ছা জানালেন–এলাহি।

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী জেলা প্রতিনিধিঃ

 

পবিত্র ঈদ উল আযাহ উপলক্ষে দেশ এবং প্রবাসী সর্বস্তরের সাধারন মানুষ সহ রাজনৈতিক বিভিন্ন অঙ্গ – সংগঠনের নেতাকর্মীদের ঈদুল আযাহার ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন,-রায়পুরার উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহি।

শুভেচ্ছা বার্তায় দেশ বাসীকে ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়ে বলেন::হযরত ইব্রাহিম আঃ এর দীর্ঘ ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি পবিত্র ঈদুল আযাহার। করোনা ভাইরাস / বন্যা /বজ্রপাত দূর্যোগ সহ বিভিন্ন সংকটময় পরিস্তিতি মোকাবেলা করে পিছনে ফেলে আসা দিনগুলো অতিক্রম করে সামনে পবিত্র ঈদূল আযাহার, জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা।

পবিত্র ঈদ উল আযাহ উপলক্ষে দেশ এবং প্রবাসী সর্বস্তরের সাধারন মানুষ সহ রাজনৈতিক বিভিন্ন অঙ্গ - সংগঠনের নেতাকর্মীদের ঈদুল আযাহার ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন,-রায়পুরার উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক ও মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মঞ্জুর এলাহি।

ঈদুল আযাহা মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। এ দিন সকল শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি আর ঐক্যের বন্ধন। ঈদুল আযাহা শিক্ষা সকলের মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ- এ প্রত্যাশা করি।

তিনি আরও বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানি, কূপমন্ডুকতার কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

পবিত্র ঈদুল আযাহা আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাড়ানোর শিক্ষা দেয়। এই সময় সবার উচিত অসহায় গরীবদের পাশে দাড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যেন তারাও আনন্দ উল্লাসের সাথে ঈদ পালন করতে পারে। পবিত্র ঈদুল আযাহা বয়ে আনুক সকলের মনে খুশির বার্তা।
তিনি বলেন, হাজাতর বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী,বাংলার রাখাল রাজা,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও স্বপ্ন বাস্তবায়ন করতে এবং তাহার সূযোগ্য কন্যা বর্তমান বাংলাদেশের সফল প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাকে যদি নৌকার মাঝি হিসাবে মনোনীত করেন, তাহলে মির্জাপুর ইউনিয়ন পরিষদে কে সারা বাংলা দেশের মধ্যে শ্রেষ্ঠ ও স্মার্ট ইউনিয়ন পরিষদ হিসেবে উপহার দেবো ইনশাআল্লাহ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় হোক মেহনতী মানুষের।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park