1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

ইতনা হাইস্কুল, এস এস সি ৮৯ ব্যাচ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে ব্রান্ড ৮৯ ব্যাচ পূর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১ জুলাই ২০২৩ তারিখ শনিবার সকাল ১০ টা থেকে এ অনুষ্ঠান শুরু হয়। প্রথমে সকল বন্ধু - বান্ধবীদের আগমনীতে শুভেচ্ছা বিনিময় করেন। এবং যে সকল বন্ধু - বান্ধবী ইন্তেকাল করেছেন তাদের স্বরনে সন্তানেরা ফুল দিয়ে স্বাগত জানান।
৮৮ বার পঠিত

ইতনা হাইস্কুল, এস এস সি ৮৯ ব্যাচ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

 

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে ব্রান্ড ৮৯ ব্যাচ পূর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১ জুলাই ২০২৩ তারিখ শনিবার সকাল ১০ টা থেকে এ অনুষ্ঠান শুরু হয়। প্রথমে সকল বন্ধু – বান্ধবীদের আগমনীতে শুভেচ্ছা বিনিময় করেন। এবং যে সকল বন্ধু – বান্ধবী ইন্তেকাল করেছেন তাদের স্বরনে সন্তানেরা ফুল দিয়ে স্বাগত জানান।

এস এস সি ৮৯ ব্যাচের সকল বন্ধু ও বান্ধবীদের নিয়ে আনন্দ শুভযাত্রা করেন স্কুল প্রাঙ্গন থেকে সেবা সমিতি হয়ে কলেজ গেট দিয়ে খেলার মাঠ প্রদক্ষিণ করে আবার স্কুলের মেইন গেট দিয়ে গ্রাউন্ডে প্রবেশ করেন।

এবং বেলা ১১ টায় পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়, এবং বন্ধু- বান্ধবীদের মধ্যে কৌশলদী বিনিময় করেন। উপস্থিত শ্রদ্ধেয় শিক্ষক মন্ডলী হরিদাস স্যার,আমানত স্যার,নারায়ন স্যার ও আকবর স্যার কে শ্রদ্ধাঞ্জলি জানান। ৮৯ ব্রান্ড এস এস সি ব্যাচ, স্যার দের জন্য ক্লাস মনিটর তানিয়া পপি, মোহাম্মদ আলী, জাহিদ, খলিলুর মিলে সকল বন্ধু – বান্ধবীদের পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করেন। স্কুল জীবনের স্মৃতি রোমন্থন স্মরণে আড্ডা শেষে বেলা ২ থেকে ৪ পর্যন্ত আনন্দ মুখরিত ভাবে খাবার খেয়ে সকল বন্ধু বান্ধবীদের নিয়ে ছবি তুলে স্মৃতি করে রাখে। এস এস সি ৮৯ ব্যাচের ১১ জন ফাষ্ট ডিভিশন পেয়েছিল তাদের সাথে ফটোসেশন করেন।

উক্ত ব্যাচের সকল বন্ধু বান্ধবীদের নিয়ে বছর জুড়ে জনকল্যাণ মূলক পরিকল্পনা। যে কাজে মৃত্যুর পরেও নেকী পাওয়া যায়। বিকাল ৪ টায় বন্ধু বান্ধবীদের সন্তানদের গান ও কবিতা অনুষ্ঠিত হয় শেষে তাদের মধ্যে শান্তনা পুরস্কার প্রদান করা হয়। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সকল বন্ধু ও বান্ধবীদের উপস্থিতিতে আধুনিক বাংলা গান ও ক্লাসিকাল মিউজিক অনুষ্ঠিত হয়। গানের শুরু থেকে শেষ পর্যন্ত সঞ্চালনায় ছিলেন তরিকুল ইসলাম তমাল।

সর্বশেষে এস এস সি ৮৯ ব্যাচের সকল বন্ধু ও বান্ধবীদের মধ্যে একে অপরের প্রতি সুনিবিড় বন্ধনে অটুট থাকুক এই প্রত্যাশা নিয়ে অনুষ্ঠান সমাপ্তীকরেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park