1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

পাবনার জুমাইখিরী গোবিন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের  নৈশ্য প্রহরী নিয়োগের পাঁয়তারা 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
পাবনার আটঘরিয়া উপজেলার জুমাইখিরী গোবিন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের নৈশ্য প্রহরী নিয়োগে ব্যাপক অনিয়ম ও দূনীতির অভিযোগ ওঠেছে। গত ২২জুন বৃহস্পতিবার ৩টি ভিন্ন পদে নিয়োগ পরীক্ষা হয়।
৭১ বার পঠিত
পাবনার জুমাইখিরী গোবিন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের  নৈশ্য প্রহরী নিয়োগের পাঁয়তারা 
পাবনা জেলা প্রতিনিধি: 
পাবনার আটঘরিয়া উপজেলার জুমাইখিরী গোবিন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের নৈশ্য প্রহরী নিয়োগে ব্যাপক অনিয়ম ও দূনীতির অভিযোগ ওঠেছে। গত ২২জুন বৃহস্পতিবার ৩টি ভিন্ন পদে নিয়োগ পরীক্ষা হয়। দুটি পদের পরীক্ষায় অফিস সহায়ক ও নিরাপত্তা কর্মী নিয়োগ সম্পন্ন করা হয়েছে। নৈশ প্রহরী পদে ৪ জন প্রার্থী  অংশ গ্রহণ করে। এদের মধ্যে  সর্বোচ্চ নম্বর পেয়েছে মোতালেবের ছেলে আরিফুল ইসলাম কাকন। কাকন কে না নিয়ে অপর প্রার্থী মাহফুজুর রহমান কে নেয়ার পায়তারা করছে বলে অভিযোগ ওঠেছে।
অভিভাবক সদস্য নুহু আলম জানান, নৈশ প্রহরী পদে পরীক্ষায় আরিফুল ইসলাম কাকন সর্বোচ্চ নম্বর পেলেও ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হোসেন জোয়ার্দ্দার তার পছন্দের প্রার্থী বাদশাহ জোয়ার্দ্দার এর ছেলে মাহফুজুর রহমান কে নেয়ার পায়তারা করছে। বিদ্যেৎসাহী সদস্য জিয়াউর রহমান জানান, মোটা অংকের টাকার বিনিময়ে তার (সভাপতি) পছন্দের প্রার্থীকে নিয়োগ দেয়ার প্রক্রিয়া
করছে।
এব্যাপারে এলাকাবাদী সভাপতির দূর্নীতির বিরুদ্ধে মানব বন্ধন ও করেছেন। সংশ্লিষ্ট  কর্তৃপক্ষ এব্যাপারে নিরব ভূমিকা পালন করেছে। এব্যাপারে নিয়োগ পরীক্ষার প্রতিনিধি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বার মুঠোফোনে জানান, নিয়োগ পরীক্ষায় একজন প্রার্থী  ফেল যাওয়ার কারনে পরীক্ষা স্থগিত করা হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park