1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিরামপুরে থানা পুলিশের বিশেষ অভিযানে চোরাই ২৯ টি মোবাইল ও ১ টি ল্যাপটপ উদ্ধার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভার অবসর মোড়স্থ "মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট" দোকানের চোরাই ১ টি ল্যাপটপ ও চোরাইকৃত মোবাইলের মধ্যে ২৯ টি মোবাইল উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ।
১২৫ বার পঠিত

বিরামপুরে থানা পুলিশের বিশেষ অভিযানে চোরাই ২৯ টি মোবাইল ও ১ টি ল্যাপটপ উদ্ধার।

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভার অবসর মোড়স্থ “মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট” দোকানের চোরাই ১ টি ল্যাপটপ ও চোরাইকৃত মোবাইলের মধ্যে ২৯ টি মোবাইল উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ।

রবিবার (২ জুলাই) রাত্রি ১.৩০ মিনিটে বিরামপুর থানার এসআই/মোঃ তুহিন বাবু ও সঙ্গীয় অফিসার ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট দোকান সংলগ্ন পার্শ্ববর্তী দোকানে বিশেষ অভিযান চালিয়ে ২৯ টি বিভিন্ন মূল্যমানের চোরাই মোবাইল,১ টি চোরাই এইচপি ল্যাপটপ, টিনের চালা কাটার ব্যবহৃত যন্ত্র ও চোরাই মালামাল রাখার কাপড়ের ১ টি ব্যাগ উদ্ধার করে। চোরাই মালামাল উদ্ধার হওয়া দোকান ঘরের মালিক (সন্দেহভাজন চোর) পলাতক আছে।এই ঘটনায় বিরামপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায় গত মঙ্গলবার (২৭জুন) রাতে বিরামপুর পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের অর্ন্তগত অবসর মোড়স্থ “মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোষ্ট্যাট” নামক দোকানের টিনের চালা কেটে দোকান ঘর থেকে চুরি করা বিভিন্ন মূল্যমানের ৭০ টি মোবাইল, একটি এইচপি ল্যাপটপ, নগদ ক্যাশ ৮০,০০০/- টাকা, ২৫,০০০/- টাকা মূল্যমানের মিনিট কার্ড/ব্যালেন্স কার্ড, ১৫,০০০/- টাকা মূল্যমানের চুরি হয়।ঘটনার সাথে জড়িত চোর ও অন্যান্য চোরাইমাল উদ্ধারের জোর তৎপরতা অব্যাহত আছে বলে জানিয়েছেন বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত। এই অভিযানটি নেতৃত্ব দেন বিরামপুর থানার সিনিয়র উপ পরিদর্শক তুহিন সরকার সহকারী উপ পরিদর্শক সুশীল চন্দ্র সহ সঙ্গীয় ফোর্স।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park