1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা। হবিগঞ্জের আজমিরীগঞ্জ হাওরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বানিয়াচংয়ের কলেজ ছাত্রের মৃত্যু

রংপুরে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে আরপিএমপি কোতয়ালী থানার সকল পুলিশ সদস্যদের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
৬৯ বার পঠিত

রংপুরে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধ:

 

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে আরপিএমপি কোতয়ালী থানার সকল পুলিশ সদস্যদের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ জুলাই) ২০২৩ সকাল ১১ টা ৩০ মিনিটে  ঘটিকায় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার মহোদয়ের সাথে আরপিএমপি কোতয়ালী থানার সকল পুলিশ সদস্যদের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় মাননীয় পুলিশ কমিশনার মহোদয় নগরী থেকে মাদক নির্মূলের বিষয়ে বিশেষভাবে গুরুত্ব আরোপ করেন। মাদকের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত তিনিও জিরো টলারেন্স ঘোষণা করেন। একইভাবে তিনি জুয়ার বিষয়ে কঠোর মনোভাব ব্যক্ত করেন। এছাড়া তিনি সকল পুলিশ সদস্যকে জনগণের সাথে ভালো আচরণ করা, তাদেরকে হয়রানি না করা, তাদেরকে সর্বোচ্চ সেবা দান করার বিষয় উল্লেখ করেন এবং উল্লেখিত বিষয়সহ আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নীতকরণে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। সর্বোপরি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জনগণের পুলিশ হওয়ার জন্য এবং তাঁর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে কাজ করার জন্য সকলকে আহ্বান জানিয়ে তিনি তাঁর বক্তব্য শেষ করেন। পরবর্তীতে তিনি থানা পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন এবং থানা কম্পাউন্ডসহ মালখানা, অস্ত্রাগার পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) জনাব উত্তম কুমার পাল পিপিএম; উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জনাব মোঃ আবু মারুফ হোসেন; উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মোঃ মেনহাজুল আলম; অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জসহ অন্যান্য পদবীর পুলিশ সদস্যবৃন্দ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park