1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের পক্ষে থেকে বাসস্থান হস্তান্তর

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে বাসস্থান হস্তান্তর করা হয়েছে। রোববার (২ জুলাই) ৫৫ পদাতিক ডিভিশন যশোর সেনানিবাসের আয়োজনে
১২৬ বার পঠিত

সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের পক্ষে থেকে বাসস্থান হস্তান্তর

খন্দকার ছদরুজ্জামান,নড়াইল জেলা প্রতিনিধি:

 

সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে বাসস্থান হস্তান্তর করা হয়েছে। রোববার (২ জুলাই) ৫৫ পদাতিক ডিভিশন যশোর সেনানিবাসের আয়োজনে।

৫৫ আর্টিলারি ব্রিগেডের ব্যবস্থাপনায় সেনাপ্রধানের পক্ষে বাসস্থান হস্তান্তর করেন নড়াইলের লোহাগড়া উপজেলার করফা স্কুল মাঠে সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে ৮ ফিল্ড রেজিমেন্ট (আর্টিলারি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ জয়নাল আবেদীন। এসময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আল হেলাল মিয়াসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা।ঘর পেয়েছেন নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের করফা প্রামের বাসিন্দা আয়শা বেগম,মর্জিনা বেগম, রেবা বেগম ও কালাম শেখ।জানা গেছে, সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রথম পর্যায়ে চারজন গৃহহীন ও অসহায়দের বাসস্থানের ব্যবস্থা করে দেন। ৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত প্রতিটি ঘরে দুইটি করে শোবার ঘর, বারান্দা ও লাগোয়া টয়লেট রয়েছে।মূলত দুস্থ ও প্রতিবন্ধীসহ যাদের ন্যূনতম মাথা গোঁজার ঠাঁই নেই,প্রাথমিকভাবে তাদের ঘর করে দেওয়া হয়েছে সেনাপ্রধানের পক্ষ থেকে।

ঘর পেয়ে অনুভূতি প্রকাশ করে আয়শা বেগম  বলেন, প্রতিবন্ধী মেয়েকে নিয়ে রোদ, বৃষ্টি, ঝড়ে ভাঙা ঘরে থাকতে অনেক কষ্ট হয়। বৃষ্টি হলে মেয়েকে নিয়ে সারারাত না ঘুমিয়ে বসে থেকেছি। অনেকের কাছে সাহায্য চেয়েছি একটি ঘরের জন্য কিন্তু কেউই সেভাবে গুরুত্ব দেয়নি। তবে আমাদের সেনাপ্রধান মাথা গোঁজার মতো সুন্দর একটি ঘর দিয়েছেন। এখন আর বৃষ্টিতে মেয়েকে নিয়ে ভিজতে হবে না। আল্লাহ তাকে (সেনাপ্রধান) নেক হায়াত দান করুক।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park