1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

পাবনায় ব্যারিস্টার সুমনের খেলা দেখতে দর্শনাথীদের ভিড়

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
পাবনার চাটমোহর উপজেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম মূলগ্রাম ইউনিয়ন ফুটবল একাদশের প্রীতি ফুটবল ম্যাচ দেখতে হাজারো জনতার ঢল নেমেছে। শুক্রবার (৭ জুলাই) বিকেল ৫টা থেকে চাটমোহর রেলবাজার মাঠে ফুটবল খেলা শুরু হয়। 
১৭৩ বার পঠিত
পাবনায় ব্যারিস্টার সুমনের খেলা দেখতে দর্শনাথীদের ভিড়
মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ
পাবনার চাটমোহর উপজেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম মূলগ্রাম ইউনিয়ন ফুটবল একাদশের প্রীতি ফুটবল ম্যাচ দেখতে হাজারো জনতার ঢল নেমেছে। শুক্রবার (৭ জুলাই) বিকেল ৫টা থেকে চাটমোহর রেলবাজার মাঠে ফুটবল খেলা শুরু হয়।
এর আগে বিকেল ৪টার দিকে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন রেল বাজার মাঠে এলে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এই প্রীতি ফুটবল ম্যাচ দেখতে সকাল থেকেই দলে দলে মানুষ মাঠে আসতে থাকে। খেলা শুরুর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় মাঠ। খেলা দেখতে দূর-দূরান্ত থেকে আসেন হাজারো দর্শক। অনেক দর্শক আশেপাশের বহুতল ভবনের ছাদে বসেই খেলা উপভোগ করছেন। খেলা দেখতে আসা মো. হোসেন আলী বলেন, ব্যারিস্টার সুমন ভাইকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আগে থেকে চিনি। কিন্তু বাস্তবে দেখার কোনোদিন সুযোগ হয়নি। আজকে সুমন ভাইয়ের খেলা দেখতে দুপুরের মধ্যেই রেল বাজারে চলে আসছি। খেলা শেষে অন্তত তার সঙ্গে একটি সেলফি তুলতে চাই।
আরেক দর্শক আব্দুল কাইয়ুম বলেন, দীর্ঘদিন পর চাটমোহর রেলবাজারে মাঠে এতো বড় একটি ফুটবল খেলা অনুষ্ঠিত হচ্ছে। আমরা পাবনার সুজানগর থেকে একসঙ্গে অনেক বন্ধু খেলা দেখতে আসছি। খুব ভালো লাগছে। শিলা খাতুন নামে এক নারী বলেন, সুমন ভাইয়ের খেলা দেখতে আমরা পাবনা শহর থেকে আসছি। খুবই ভালো লাগছে। নয়ন ইসলাম বলেন, আমাদের চাটমোহরের মাটিতে ব্যারিস্টার সুমন ভাইকে দেখার জন্য আজ ১০ দিন ধরে অপেক্ষায় রয়েছি। সেই আশা আজ পূরণ হয়েছে।
খেলার আয়োজক কমিটির সদস্য হাফিজুর রহমান বলেন, গত দুই বছর ধরে ব্যারিস্টার সুমনের সঙ্গে চাটমোহর রেলবাজারে টুর্নামেন্ট আয়োজনের চেষ্টা করে আসছি। অনেক প্রতিকূলতা ও ব্যস্ততার মধ্যেও ভাই আমাদের সুযোগ দিয়েছেন। এখানে কয়েক হাজার দর্শকের সমাগম হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park