1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

পাবনার চাটমোহরে ট্রেনে কাটা পড়ে এক ভাইয়ের মৃত্যু,আরেক ভাই আহত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
নওগাঁর মান্দা উপজেলার দেলুয়াবাড়ি পরিত্যক্ত জ্যোতি কোল্ড ষ্টোরেজ নামক একটি (হিমাগার) এর দেয়ালের ইট খসেপড়ে ঘটনাস্থলেই গরুবাহী এক ভুটভুটি চালকের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। এসময় গরুবাহী ভুটভুটিতে থাকা দু'জন গরু ব্যবসায়ী আহত হয়, তবে তারা প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন। 
১৪০ বার পঠিত
পাবনার চাটমোহরে ট্রেনে কাটা পড়ে এক ভাইয়ের মৃত্যু,আরেক ভাই আহত
মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ
পাবনার চাটমোহরে ট্রেনের সাথে বালুবাহী পাওয়ার টিলারের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ দূর্ঘটনায় আহত হয়েছেন আরেকজন।
নিহত ব্যক্তি হলেন পাবনার ফরিদপুর উপজেলার বেড়হাউলিয়া গ্রামের হাসানুল ইসলামের ছেলে আব্দুল করিম (৩৫)। আহত হয়েছেন তার ছোট ভাই লিখন আলী (৩০)। এ দূর্ঘটনাটি ঘটে শুক্রবার (৭ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে রাজশাহী-ঢাকা রেলপথের চাটমোহর উপজেলার প্রভাকরপাড়া এলাকার রেলক্রসিংয়ে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাটমোহর থানার ইনপেক্টর (তদন্ত) নয়ন কুমার সরকার।
স্থানীয়রা জানান,ফরিদপুর উপজেলার বেড়হাউলিয়া গ্রামের বালু ব্যবসায়ী আঃ করিম ও তার ভাই পাওয়ার টিলার চালক লিখন আলী চাটমোহরের পাথাইলহাট এলাকায় গত দু’দিন ধরে বালু সরবরাহ করছেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার পর বালু দিয়ে পাথাইলহাট থেকে বাড়ি ফেরার সময় পাওয়ার টিলার নিয়ে প্রভাকরপাড়া রেলক্রসিং পার হচ্ছিলেন। এমন ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের সাথে পাওয়ার টিলারের সংঘর্ষ হয়। এতে পাওয়ার টিলারসহ দুই ভাই ছিটকে পড়ে এবং মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আঃ করিমকে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত লিখনকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। চাটমোহর থানা পুলিশ হাসপাতালে গিয়ে নিহত ও আহত ব্যক্তির খোঁজ খবর নিয়েছে। চাটমোহর রেলওয়ে স্টেশন মাস্টার মাসুম আলী খান জানান,চিলাহাটি এক্সপ্রেসের সাথে অরক্ষিত রেলক্রসিংয়ে এ দূর্ঘটনাটি ঘটেছে। বিষয়টি সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।
সিরাজগঞ্জ রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন,খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park