1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

মাদারীপুরে সাংবাদিক সুইটি কে অবাঞ্চিত ঘোষণা করলেন প্রেস ক্লাবসহ সকল সংগঠন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
মাদারীপুরে সাংবাদিকদের মধ্যে বিভেদ সৃষ্টি করা, অপসাংবাদিকতা করা, রাষ্ট্র বা সমাজের ক্ষতি করেনা এমন কারো একান্ত ব্যক্তিগত গোপনীয় বিষয়,পারিবারিক বিষয় গনমাধ্যম বা ব্যক্তিগত ফেসবুকে পোষ্ট দিয়ে তাকে ছোট করা বা অপমান করা, ব্যক্তিগত স্বাধীনতায় হস্তক্ষেপ করা, বে-আইনি কার্যকলাপ করা, সাংবাদিকদের বিভিন্ন সংগঠন নেতাকর্মীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা ও অপ সাংবাদিকতায় সাংবাদিক সমাজের মান চরম ভাবে ক্ষুন্ন করার কারনে বাংলাদেশ বুলেটিন এর মাদারীপুর প্রতিনিধি সুইটি আক্তার কে মাদারীপুর জেলার প্রেসক্লাব, সাংবাদিক কল্যাণ সমিতি, মাদারীপুর টেলিভিশন ফোরাম, মৈত্রী মিডিয়া সেন্টার, জাতীয় সাংবাদিক সংস্থা, ৫টি সাংবাদিক সংগঠনের নেতাকর্মীরা সম্মিলিত ভাবে এক আলোচনা সভার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে অবাঞ্চিত ঘোষণা করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় মাদারীপুরের পৌর কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
১৬৯ বার পঠিত

মাদারীপুরে সাংবাদিক সুইটি কে অবাঞ্চিত ঘোষণা করলেন প্রেস ক্লাবসহ সকল সংগঠন

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে সাংবাদিকদের মধ্যে বিভেদ সৃষ্টি করা, অপসাংবাদিকতা করা, রাষ্ট্র বা সমাজের ক্ষতি করেনা এমন কারো একান্ত ব্যক্তিগত গোপনীয় বিষয়,পারিবারিক বিষয় গনমাধ্যম বা ব্যক্তিগত ফেসবুকে পোষ্ট দিয়ে তাকে ছোট করা বা অপমান করা, ব্যক্তিগত স্বাধীনতায় হস্তক্ষেপ করা, বে-আইনি কার্যকলাপ করা, সাংবাদিকদের বিভিন্ন সংগঠন নেতাকর্মীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা ও অপ সাংবাদিকতায় সাংবাদিক সমাজের মান চরম ভাবে ক্ষুন্ন করার কারনে বাংলাদেশ বুলেটিন এর মাদারীপুর প্রতিনিধি সুইটি আক্তার কে মাদারীপুর জেলার প্রেসক্লাব, সাংবাদিক কল্যাণ সমিতি, মাদারীপুর টেলিভিশন ফোরাম, মৈত্রী মিডিয়া সেন্টার, জাতীয় সাংবাদিক সংস্থা, ৫টি সাংবাদিক সংগঠনের নেতাকর্মীরা সম্মিলিত ভাবে এক আলোচনা সভার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে অবাঞ্চিত ঘোষণা করেছেন।
বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় মাদারীপুরের পৌর কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এখন থেকে মাদারীপুর শহরের সকল সরকারি প্রোগ্রাম গুলো সহ সাংবাদিকদের বিভিন্ন কার্যক্রম থেকে সম্পূর্ণভাবে অবাঞ্চিত ঘোষণা করা হয় তাকে। এদিকে সুইটিকে অবাঞ্চিত ঘোষণা করায় মাদারীপুরের সাংবাদিক মহল ও বিভিন্ন সামাজিক সংগঠনসহ ভুক্তভোগী সাধারণ মানুষ সন্তোষ প্রকাশ করেছেন। এ বিষয়ে মাদারীপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব খান শিশির বলেন, আমরা মাদারীপুরের ৫টি সাংবাদিক সংগঠন সম্মিলিতভাবে সুইটিকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে এবং বিভিন্ন বিষয় নিয়ে সুইটির বিরুদ্ধে অনেক অভিযোগ আমাদের কাছে আসে সাংবাদিক পরিবারের উপরে মিথ্যাচার এবং বিভিন্ন সংগঠন নেতাকর্মীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছে যাহা খুবই ন্যাক্কারজনক ঘটনা।
 এ বিষয়ে সাংবাদিক সুইটি আক্তার কাছে  অবাঞ্চিত করার বিষয় জানতে চাইলে, তিনি বলেন অনেক কিছু বলার আছে সেটা  প্রেসক্লাবের সভাপতি বা দায়িত্বে যারা আছে বলা লাগলে তাদের কাছে বলব।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park