1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

রংপুরে এক দিনে মাদক বিরোধী অভিযানে ২১ মাদক সেবী ও মাদক কারবারীকে গ্রেফতার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
রংপুর মেট্রাপলিটন এলাকায় কোন প্রকার মাদক সেবী ও মাদক কারবারী থাকবে না। মাদক নিমূল করতে আমরা এই অভিযান শুরু করেছি বলে মন্তব্য করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন। 
১২৫ বার পঠিত

রংপুরে এক দিনে মাদক বিরোধী অভিযানে ২১ মাদক সেবী ও মাদক কারবারীকে গ্রেফতার

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

 

রংপুর মেট্রাপলিটন এলাকায় কোন প্রকার মাদক সেবী ও মাদক কারবারী থাকবে না। মাদক নিমূল করতে আমরা এই অভিযান শুরু করেছি বলে মন্তব্য করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

শুক্রবার বিকেলে নগরীর নবাবগঞ্জ পুলিশ ফাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলন তিনি বলেন, মেট্রোপলিটন এলাকায় মাদক মুক্ত করতে আমদের বিশেষ অভিযান শুরু হয়েছে। এক দিনের অভিযানে ২১ জন মাদক সেবী ও মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে।গত ৬ জুলাই হতে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল থানায় একযোগে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু হয়েছে। বিভিন্ন এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে ২ কেজি গাঁজা, ২৩০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল।রংপুর মেট্রোপলিটন এলাকায় যতদিন পর্যন্ত একদিন মাদক সেবী ও মাদক কারবারী থাকবে ততদিন আমাদের এই অভিযান চলবে। আগামী দুই মাসের মধ্যে রংপুর মেট্রোপলিটন এলাকায় মাদক মুক্ত করারা জন্য রোডম্যাপ নিয়েছি। সেই রোড ম্যাপ নিয়ে আমাদের যে অভিযান কার্যক্রম চলবে।

তিনি আরও বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের নবাগত পুলিশ কমিশনার মনিরুজ্জামান স্যার যে কোন মূল্যে রংপুর মহানগরকে মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই বিশেষ মাদকবিরোধী অভিযান প্রতিদিন ২৪ ঘন্টা রংপুর মহানগর এলাকায় চলমান থাকবে। রংপুর মহানগর এলাকা মাদকমুক্ত হিসেবে রংপুর মহানগরবাসীর কাছে পরিগণিত না হওয়া পর্যন্ত এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

এ সময় রংপুর মেট্রোপলিট পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উৎপল কুমার রায়, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) আরিফুজ্জামান, সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) সুব্রত ব্যানার্জি, নবাবগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ রফিকুল ইসলামসহ পুলিশের কর্মকতারা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park