1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

পুঠিয়া’য় সাবেক সেনা কর্মকর্তা ও হাট ইজারাদারকে কোপানোর দায়ে সাবেক ছাত্রলীগ নেতা মিঠু ও তার ভাই আটক।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
১৭৯ বার পঠিত

পুঠিয়া’য় সাবেক সেনা কর্মকর্তা ও হাট ইজারাদারকে কোপানোর দায়ে সাবেক ছাত্রলীগ নেতা মিঠু ও তার ভাই আটক।

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর পুঠিয়ায় ঝলমোলিয়া হাট ইজারাদার ও সাবেক সেনা কর্মকর্তা নাজমুল হক সুমনকে (৩৫) ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা সাকিবুর রহমান মিঠু ও তার ভাই রিপনকে আটক করেছে থানা পুলিশ।

ঝলমলিয়া এলাকার ত্রাস এই মিঠু। তার নাম শুনলে মানুষের মাঝে আতঙ্ক দেখা দেয়। মোটর শ্রমিক নেতা নুরুল ইসলাম হত্যাসহ বেশ কয়েকটি মামলার আসামী তিনি। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিঠু এলাকার এমপির সমর্থক। মানুষ কোপানো হাত কাঁপে না তার। এলাকার কেউ প্রতিবাদ করতে সাহস পায় না তার অপরাধের। মিঠুর সকল অপকর্মের বিচার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুঁসে উঠেছে লোকজন। ঝলমলিয়া এলাকায় চাঁদাবাজি, ছিনতাই আর মাদক ব্যবসা চলে তার ইশারায়। রোববার (৯-জুলাই) সন্ধ্যার দিকে পুঠিয়ার হাড়োখালি এলাকায় ঝলমলিয়া হাট ইজারাদারও সেনা কর্মকর্তা সুমনকে চাইনিজ কুড়াল আর চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে মিঠু ও তার সহযোগীরা।

সাবেক সেনা কর্মকর্তা সুমন পুঠিয়া পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক ইয়াহিয়ার ছেলে। তিনি বর্তমানে রামেক হাসপাতালে ভর্তি আছেন।থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, ঝলমলিয়া হাট ইজারাদারকে কুপিয়ে জখম করার সংবাদ পেয়েই এর সাথে জড়িতদের বিরুদ্ধে অভিযান শুরু করি। মূলহোতা মিঠু ও তার ভাইকে আটক করেছি। আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park