1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা। হবিগঞ্জের আজমিরীগঞ্জ হাওরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বানিয়াচংয়ের কলেজ ছাত্রের মৃত্যু

বাগমারা’য় ভ্রাম্যমাণ আদালতে ৭ মাদক সেবী ও ব্যবসায়ীকে কারাদন্ড

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
রাজশাহীর বাগমারায় সোমবার বিকাল ৫টায় ভ্রাম্যমান আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৭ মাদক সেবী ও ব্যবসায়ীকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও তাৎক্ষনিক অর্থদন্ড দেয়া হয়েছে।
১৭০ বার পঠিত

বাগমারা’য় ভ্রাম্যমাণ আদালতে ৭ মাদক সেবী ও ব্যবসায়ীকে কারাদন্ড

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাগমারায় সোমবার বিকাল ৫টায় ভ্রাম্যমান আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৭ মাদক সেবী ও ব্যবসায়ীকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও তাৎক্ষনিক অর্থদন্ড দেয়া হয়েছে। এরা হলেন, উপজেলার মাধাইমুড়ির গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে মোস্তফা কামাল (৩২), খেদ্দকৌড় গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে আবুল কালাম আজাদ (২৫), বইকুরি গ্রামের হেলাল উদ্দিনের ছেলে আতিক হাসান (১৯), শাহজাহান আলীর ছেলে সেলিম রেজা (৩০), ভবানীগঞ্জ পৌরসভার পাহাড়পুর মহল্লার সমসের আলীর ছেলে বাচ্চু সরকার (৩৫), ও একই মহল্লারমেহের আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৪২) মৃত সমসের আলীর ছেলে বালু সরদার (৪০)।

এলাকাবাসী ও আদালত সূত্রে জানা গেছে, এলাকার চিহ্নিত কতিপয় মাদক ব্যবসায়ী প্রতিনিয়ত এলাকায় মাদক সেবন ও কারবারীর কাজ করে থাকে। এমন অভিযোগে গতকাল বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহীর একটি দল অভিযান চালায়। দলটি অভিযানকালে গাঁজাসহ ৭ জনকে পৃথক পৃথক স্থানে আটক করে। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের সম্মুখীন করা হলে তারা নিজেদের অপরাধ স্বীকার করে। ভ্রাম্যমান আদালতে অপরাধ ও অবৈধ মাল রাখার দায়ে অপরাধীদেরকে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (৫) ধারা লংঘনের অপরাধে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেককে একশত টাকা করে অর্থ দন্ড দেয়া হয়।

ভ্রাম্যমান আদালতে ম্যাজিষ্ট্রেটের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এফ,এম আবু সুফিয়ান। এ সময় উপস্থিত ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এর পরিদর্শক সাইফুল ইসলামসহ ওই বাহিনীর সদস্যবৃন্দ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park