1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
লালপুরে মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু!  নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা।

কালিগঞ্জ প্রেসক্লাবের সেক্রেটারী সুকুমার দাশ বাচ্চুর নিয়ে মিথ্যাচারের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সুকুমার দাশ বাচ্চু'র বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমুলক সংবাদের প্রতিবাদে কালিগঞ্জ প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
১১৭ বার পঠিত

কালিগঞ্জ প্রেসক্লাবের সেক্রেটারী সুকুমার দাশ বাচ্চুর নিয়ে মিথ্যাচারের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মনিরুজ্জামান জুলেট, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ 

কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সুকুমার দাশ বাচ্চু’র বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমুলক সংবাদের প্রতিবাদে কালিগঞ্জ প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) বিকাল ৪ টায় কালিগঞ্জ প্রেসক্লাবের কনফারেন্স রুমে সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল এর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সহ সভাপতি বাবলা আহমেদ, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, তথ্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এসএম আহম্মাদ উল্লাহ বাচ্ছু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, নির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, নির্বাহী সদস্য প্রভাষক সেলিম শাহারিয়ার, সদস্য শেখ আব্দুল করিম মামুন হাসান, আলহাজ্ব কাজী আল মামুন, আশেক মেহেদী, জাহাঙ্গীর হোসেন, আলমগীর হোসেন, সহযোগী সদস্য শেখ আতিকুর রহমান, শিমুল হোসেন, শেখ মারুফ হুসাইন , তাপস কুমার ঘোষ প্রমুখ।এসভায় বক্তাগন বলেন কালিগঞ্জ উপজেলা এলাকায় সাংবাদিকতা জগৎটি কলুষিত করে সমাজে সন্মানিতদের সন্মানহানী করা, সমাজে হেয় করে চলেছে আওয়ামী ঘরোনা সেজে থাকা মুখোশধারী, এক সময়ের শিবির ক্যাডার তুহিন চক্র। তারা মঙ্গলবার দৈনিক পত্রদূত, দৈনিক সুপ্রভাত, দৈনিক রানা’র সহ কয়েকটি অনলাইনে ” কালিগঞ্জ পাইলট গার্লস হাইস্কুলের কর্মচারী সুকুমার মানেন না সরকারি বিধি বিধান” শিরোনামে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে। ঐ সংবাদে সুকুমার দাশ বাচ্চুকে নিয়ে চরমভাবে মিথ্যাচার করা হয়েছে।

প্রতিবাদ সভায় সকল বক্তা প্রকাশিত উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। একই সাথে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি ও হীন স্বার্থের লক্ষে বহুল বিতর্কিত তুহিন গংদের অপতৎপরতা রুখে দিতে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এছাড়া তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আগামীতে মানববন্ধন, স্মারকলিপি প্রদান ও আদালতে মানহানী মামলা দায়ের করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park