1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

শিক্ষাঙ্গনে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
বুধবার ১২ জুলাই ২০২৩ সকাল ১১ টায় রংপুর জেলার বদরগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয় এর অডিটোরিয়ামে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর, রংপুরের আয়োজনে মোঃ ময়নুল হক সরকার, প্রধান শিক্ষক, বদরগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয়, রংপুর এঁর সভাপতিত্বে "শিক্ষাঙ্গনে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা" অনুষ্ঠিত হয়।
১৪১ বার পঠিত

শিক্ষাঙ্গনে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

 

বুধবার ১২ জুলাই ২০২৩ সকাল ১১ টায় রংপুর জেলার বদরগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয় এর অডিটোরিয়ামে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর, রংপুরের আয়োজনে মোঃ ময়নুল হক সরকার, প্রধান শিক্ষক, বদরগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয়, রংপুর এঁর সভাপতিত্বে “শিক্ষাঙ্গনে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা” অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলী আসলাম হোসেন, অতিরিক্ত পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয়, রংপুর; আবু সাঈদ, উপজেলা নির্বাহী অফিসার, বদরগঞ্জ; রংপুর, হাবিবুর রহমান, অফিসার ইনচার্জ, বদরগঞ্জ থানাসহ শিক্ষক, শিক্ষার্থী, বিভিন্ন শ্রেণি ও পেশার সাধারণ মানুষ। আলোচনা সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে তুলে ধরেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ করে কাজ করে যাচ্ছে। এজন্য পুলিশ ও সাধারণ মানুষকে সম্মিলিতভাবে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদকসহ অন্যান্য অপরাধের সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে যথাযথ তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য পুলিশ সুপার মহোদয় সর্বসাধারণের নিকট উদাত্ত আহ্বান জানান।

সংশ্লিষ্ট আলোচনার অংশ হিসেবে শিক্ষাঙ্গনকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত রাখার অভিপ্রায়ে উপস্থিত ০৫ জন শিক্ষার্থীর জিজ্ঞাসিত প্রশ্নের উত্তর দেন প্রধান অতিথি মহোদয় এবং সেই সাথে তিনি শিক্ষার্থীদের পুরষ্কৃত করেন। এরপর তিনি উপস্থিত সকলকে মাদকের বিরুদ্ধে শপথবাক্য পাঠ করানোর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park