1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

নীলফামারীতে সময় টিভি’র রংপুর ব্যুরো প্রধান সাংবাদিক রতন সরকারের দাফন সুসম্পন্ন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
সময় টিভি'র রংপুর ব্যুরো প্রধান মুমিনুর রহমান রতন সরকারের (৪৯) জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে। অসংখ্য গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের শ্রদ্ধা, ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন উত্তর জনপদের এই বর্ষীয়ান সাংবাদিক।
১২৩ বার পঠিত

নীলফামারীতে সময় টিভি’র রংপুর ব্যুরো প্রধান সাংবাদিক রতন সরকারের দাফন সুসম্পন্ন।

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ 

 

সময় টিভি’র রংপুর ব্যুরো প্রধান মুমিনুর রহমান রতন সরকারের (৪৯) জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে। অসংখ্য গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের শ্রদ্ধা, ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন উত্তর জনপদের এই বর্ষীয়ান সাংবাদিক।

১৪জুলাই,শুক্রবার বাদ জুমা নীলফামারী কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে কেন্দ্রীয় কবর স্থানে তাঁর দাফন কার্য সুসম্পন্ন করা হয়। জানাজার নামাজে নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান, সদর উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। বৃহস্পতিবার রাত সাড়ে বারোটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি মা, বাবা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাতেই সাংবাদিক রতন সরকারের মরদেহ তাঁর গ্রামের বাড়ি নীলফামারীর প্রগতি পাড়ায় নিয়ে যাওয়া হয়।

শুক্রবার সকাল থেকে তার বাড়িতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী, পেশাজীবী ও ব্যবসায়ী সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শত শত মানুষ ছুটে যান শেষবারের মতো বিদায় জানাতে। এসময় বিভিন্ন সংগঠনের নেতারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। পেশাগত জীবনে রতন সরকার ১৯৯০ সালে নীলফামারী থেকে প্রকাশিত সাপ্তাহিক নীলসাগর পত্রিকায় কাজ করার মধ্য দিয়ে সাংবাদিকতা পেশায় যুক্ত হন। এরপর তিনি দৈনিক মাতৃভূমি, দৈনিক করতোয়া, রংপুর থেকে প্রকাশিত দৈনিক বিজলী পত্রিকায় কাজ করেন।
পরবর্তীতে এটিএন বাংলা ও এটিএন নিউজ, ডিবিসি ও সময় টেলিভিশনে কাজ করেন। প্রায় এক দশকের বেশি সময় ধরে সময় টিভিতে দায়িত্ব পালন করেন রতন সরকার। এছাড়াও দৈনিক খোলা কাগজের রংপুর অফিস প্রধানের দায়িত্ব পালন করতেন তিনি।

রংপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক বায়জিদ আহমেদ জানান, ব্যক্তিগত কাজে বৃহস্পতিবার সকালে বিমানযোগে ঢাকায় গিয়েছিলেন রতন সরকার। সন্ধ্যায় ঢাকা থেকে বিমানযোগে ফিরে বুকে ব্যথা অনুভব করছিলেন। এসময় তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রতন সরকার নীলফামারী শহরের প্রগতিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। তার অকাল মৃত্যুতে সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park