1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাগমারা’য় স্বেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে (১৫ জুলাই) শনিবার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
রাজশাহীর বাগমারা উপজেলায় শনিবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের। দুই দশক আগে এডহক কমিটি দিয়ে পরিচালিত হয়ে আসছিল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। এরআগে ছিল স্বেচ্ছাসেবকলীগে আহ্বায়ক কমিটি। তবে এবার জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঘোষণা করা হবে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটি।
১৩৭ বার পঠিত

বাগমারা’য় স্বেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে (১৫ জুলাই) শনিবার।

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাগমারা উপজেলায় শনিবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের। দুই দশক আগে এডহক কমিটি দিয়ে পরিচালিত হয়ে আসছিল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। এরআগে ছিল স্বেচ্ছাসেবকলীগে আহ্বায়ক কমিটি। তবে এবার জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঘোষণা করা হবে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটি। স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও স্বার্থক করতে এরই নেতাকর্মীদের মাঝে চরম চাঞ্চলের সৃষ্টি হয়েছে। উপজেলার এক প্রাপ্ত থেকে অন্যপ্রান্তে নেতাকর্মীদের সাথে দেখা করতে ছুটে যাচ্ছেন। সেই সাথে ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে নতুন রুপে সেজেছে উপজেলা সদর ভবানীগঞ্জ। দীর্ঘ দুই দশক পর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এই সম্মেলন উপলক্ষে সরগরম হয়ে উঠেছে পুরো উপজেলা।

স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থল ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে এরই মধ্যে শেষ হয়েছে সকল প্রস্তুতি।সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জহুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। উক্ত সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজশাহী জেলা শাখার সভাপতি রোকনুজ্জামান রিন্টু, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জাতীয় পরিষদের সদস্য এস,এম সানিয়েল আরেফিন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা। সম্মেলন পরিচালনা করবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাগমারা উপজেলা শাখার সদস্য সচিব ইসমাইল হোসেন সান্টু।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park