1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

নাটোরের গুরুদাসপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন উপলক্ষ্যে নাটোরের গুরুদাসপুরে বর্ণাঢ্য র‌্যালী, পোনা মাছ অবমুক্তকরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১৮৩ বার পঠিত

নাটোরের গুরুদাসপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন।

নিজস্ব প্রতিবেদকঃ

 

জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন উপলক্ষ্যে নাটোরের গুরুদাসপুরে বর্ণাঢ্য র‌্যালী, পোনা মাছ অবমুক্তকরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলানায়তনে র‌্যালী ও পোনা মাছ অবমুক্তকরণ শেষে “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্য বিষয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়। স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র মৎস্য কর্মকর্তা রতন চন্দ্র সাহা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, মেয়র শাহনেওয়াজ আলী, ভাইস চেয়ারম্যান আলাল শেখ, মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম ও চলনবিল প্রেসক্লাবের সভাপতি আলী আক্কাছ।

আলোচনা শেষে মৎস্য ক্ষেত্রে অবদান রাখায় তিন উদ্যোক্তা মিল্টন উদ্দিন, আলতাব হোসেন ও আবুল কালাম আজাদকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park