1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

পাবিপ্রবির সাংবাদিককে মারধরের ঘটনায় তদন্ত কমিটি গঠনের নির্দেশ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক সাংবাদিককে মারধরের ঘটনায় প্রতিবাদ জানিয়ে প্রেসবিজ্ঞপ্তি দেয়ায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক সাংবাদিককে বেধড়ক পিটিয়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। 
১৬৬ বার পঠিত
পাবিপ্রবির সাংবাদিককে মারধরের ঘটনায় তদন্ত কমিটি গঠনের নির্দেশ
মাসুদ রানা, পাবনা জেলা প্রতিনিধিঃ
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক সাংবাদিককে মারধরের ঘটনায় প্রতিবাদ জানিয়ে প্রেসবিজ্ঞপ্তি দেয়ায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক সাংবাদিককে বেধড়ক পিটিয়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।
এঘটনার সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।
সোমবার (২৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্মকে ৫ সদস্যের কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন উপাচার্য ড. হাফিজা খাতুন। বিষয়টি নিশ্চিত করে রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম বলেন, আমি বিস্তারিত এই মুহূর্তে বলতে পারবো না। উপাচার্য ম্যাডামের নির্দেশনার কমিটির গঠন প্রক্রিয়াধীন রয়েছে। এখনও ফাইলিং করা হয়নি।
এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামাল হোসেন বলেন, ৫ সদস্যের কমিটি গঠন করা হচ্ছে। কালকে হয়তো চিঠি পাবো হয়তো কালকে বলতে পারবো কারা থাকছেন কমিটিতে। তবে আমরা আশ্বস্ত করতে পারি দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, রোববার আমরা এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। আজকে বিশ্ববিদ্যালয়ে তদন্ত কাজে গিয়েছিলাম। আমরা আমাদের মতো করে আইনি ব্যবস্থা গ্রহণ করবো।
উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক সাংবাদিককে মারধরের ঘটনায় প্রতিবাদ জানিয়ে প্রেসবিজ্ঞপ্তি দেয়ায় রোববার (২৩ জুলাই) দুপুরে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক সাংবাদিককে বেধড়ক পিটিয়েছে আহত করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে তাকে উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করে সহকর্মীরা। এঘটনায় বিশ্ববিদ্যালয় প্রক্টরের সহযোগিতা চাইলেও ছাত্রলীগ নেতাকর্মীদের পক্ষ নিয়ে অসহযোগিতা করার অভিযোগও উঠেছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park