1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

পাবনায ১৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
পাবনার ঈশ্বরদী উপজেলায় ১৯ কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার  করেছে পাবনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  
১৬০ বার পঠিত
পাবনায ১৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 
মাসুদ রানা, পাবনা জেলা  প্রতিনিধিঃ
পাবনার ঈশ্বরদী উপজেলায় ১৯ কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার  করেছে পাবনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
মঙ্গলবার (২৫ জুলাই) সন্ধ্যায় পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি বাজারস্থ অটোরিকশা স্ট্যান্ড থেকে তিনজন মাদকবিক্রেতাকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৯ কেজি গাঁজা জব্দ করে ডিবি পুলিশ।
আটক আসামিরা হলেন- কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার বগুলার কুটি এলাকার গোলাম মোস্তফার ছেলে মমিনুল ইসলাম (২২) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার  তারাপুর নিজামখা একাকার মৃত মুনতাজ এর ছেলে মাহতাব (৩৫) কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার সোনাইকাজী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রফিকুল ইসলাম (৩৫)। পাবনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান মাহমুদ তুহিন এ তথ্য নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আটক আসামিরা মাদক বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, কয়েকজন মাদক বিক্রেতা সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় পাবনা-রংপুর মহাসড়ক দিয়ে যাত্রীবাহী একটি বাসে মুলাডুলি আসছে।
সেখান থেকে সিএনজিতে চড়ে ঈশ্বরদী যাবে। এসময় তিন মাদক বিক্রেতা বাস থেকে নেমে অটোরিকশা স্ট্যান্ডে এসে দাঁড়ায়। তাৎক্ষণিক পাবনা জেলা গোয়েন্দা পুলিশ তাদের আটক করে। এসময় তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ভেতরে রাখা ১৯ কেজি গাঁজা ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।  পাবনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুনসীর নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাসুদ আলমের  তত্ত্বাবধায়নে এ অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পাবনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, পাবনা জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেছেন।  ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি দায়ের করা হয়েছে। বুধবার (২৬ জুলাই) আদালতের মাধ্যমে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park