1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

লোহাগড়ায় মাদকসম্রাটের বিরুদ্ধে নিউজ করাই সাংবাদিকে লাঞ্ছনা ও মেরে ফেলার হুমকি

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
নড়াইলের লোহাগড়া উপজেলার পৌরসভার গোপিনাথপুর গ্রামে গড়ে উঠেছে মাদকের সাম্রাজ্য। সাংবাদিক নিউজ করাই পুলিশ প্রটোকলের মাধ্যমে সাংবাদিক হয়েছে লাঞ্ছনার শিকার। এবং সাংবাদিক মনির খানকে মেরে ফেলার হুমকি দিয়েছেন মাদক কারবারি মোজাম খাঁর সন্ত্রাসী বাহিনী।
১১৮ বার পঠিত

লোহাগড়ায় মাদকসম্রাটের বিরুদ্ধে নিউজ করাই সাংবাদিকে লাঞ্ছনা ও মেরে ফেলার হুমকি

নড়াইল জেলা প্রতিনিধিঃ

 

নড়াইলের লোহাগড়া উপজেলার পৌরসভার গোপিনাথপুর গ্রামে গড়ে উঠেছে মাদকের সাম্রাজ্য। সাংবাদিক নিউজ করাই পুলিশ প্রটোকলের মাধ্যমে সাংবাদিক হয়েছে লাঞ্ছনার শিকার। এবং সাংবাদিক মনির খানকে মেরে ফেলার হুমকি দিয়েছেন মাদক কারবারি মোজাম খাঁর সন্ত্রাসী বাহিনী।

সাংবাদিকদের অনুসন্ধানে বেরিয়ে আসে গোপীনাথপুর গ্ৰামের বেপারী পাড়ার মৃতু: টুকু খাঁর ছেলে কুখ্যাত সন্ত্রাসী মোজাম খাঁ (৫৫) সে দীর্ঘ দিন ধরে এলাকার খুন ও মাদক কারবারির সাথে পৃষ্ঠপোষকে নেপথ্যে ‌থেকে পাচ্ছেন অবৈধ মোটা অংকের লক্ষ লক্ষ টাকা। সেই অবৈধ টাকা দিয়ে তৈরি করেছে মাদক সেবনকারী সন্ত্রাসী বাহিনী।এই কুখ্যাত সন্ত্রাসী মোজাম খাঁ তিনি ইতি পূর্বে গোপিনাথপুর গ্ৰামের ২ টি খুনের নেপথ্যে ডুয়েল খেলেছেন বলে অভিযোগ করেন গোপীনাথপুর বাসী। এবং তার ই ছোট ভাই নিজাম খাঁ কে দিয়ে তিনি দীর্ঘ দিন ধরে মাদক কারবারি করে আসছে, এবং আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছিলেন। বর্তমান সে আফিল করে জামিনে এসে পুনরায় আবার মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। প্রভাবশালী সন্ত্রাসী মোজাম খাঁর ভয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী এ বিষয়টি জানান।

তারা আরও বলেন, কুখ্যাত সন্ত্রাসী মোজাম খাঁ তিনি কোন লেখা পড়া জানেন না, অথচ তার বৈধ কোন ইনকাম সোর্স নাই। কিন্তু তার সংসার চলে কেমন করে? এবং তার সন্ত্রাসী বাহিনীদের কে কেমন করে চালায়?মোজাম খাঁর হুকুমে গোপিনাথপুর গ্ৰামে প্রতিনিয়ত চলছে সন্ত্রাসী বাহিনীর মহড়া।কিছুদিন পূর্বে লক্ষীপাশা মোল্লার মাঠে ফুটবল খেলা কে কেন্দ্র করে। ওখান থেকে তার সন্ত্রাসী বাহিনী ইকরাম সরদার, ইয়ামিন মৃধা,নিজাম খা,নাইম সরদার, সহ আরো ১৫ থেকে ২০ জনে মিলে ভার্সিটি পড়ুয়া সাংবাদিক মনির খানের ছেলে অন্তরকে এলোপাতাড়ি মারপিট করে পালিয়ে যায় । তার পিতা এই মোজাম বাহিনীর মাদকের বিরুদ্ধে নিউজ করাই মারপিটির শিকার হন বলে সাংবাদিক মনির খান জানান।গোপিনাথপুর গ্ৰামের বেপারী পাড়ার অধিকাংশ স্থান মাদকের ডেঞ্জারাস জোন হিসেবে নড়াইল জেলার মানুষ চেনে ও জানে। আর সেই মাদকের কেনা বেচার ট্যাক্স হিসেবে মোটা অংকের টাকার নিয়ে থাকে কুখ্যাত সন্ত্রাসী মোজাম খাঁ। অনুসন্ধানে আরো বেরিয়ে এসেছে তার আপন শালক সরো কে দিয়ে মাদক ব্যবসা করে মোটা অংকের অবৈধ টাকার মালিক হতে গিয়ে পুলিশের জালে আটক হয়। কুখ্যাত সন্ত্রাস মোজাম খাঁর ছত্র ছায়াই হুমায়ূন খাঁর তত্ত্বাবধানে গোপিনাথপুর গ্ৰামের বেপারী পাড়ায় ২৪ ঘন্টা চলতে তাসের জোয়ার আসর ।

কুখ্যাত সন্ত্রাসী মোজাম খা ইতি মধ্যে একজন সাংবাদিকের বিরুদ্ধে তাদের কুকর্ম কে ঢাকার জন্য বিক্ষোভ মিছিল পরিচালনা করেন এবং প্রকাশিত তার মানহানি করেন । তাদের বিরুদ্ধে গোপিনাথপুর দক্ষিণপাড়া যুবসমাজ বিক্ষোভ মিছিল করতে গিয়ে নানা ধরনের বাধা সৃষ্টি হয়। প্রশাসনের নাকের ডগায় থেকে কিভাবে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে এটা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এলাকাবাসী। প্রশাসনের কাছে মাদকের ছোবলের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে জোর দাবি জানান।
সর্বোপরি এলাকাবাসী বলেন উল্লেখিত ব্যক্তিবর্গদের বিরুদ্ধে তদন্তপূর্বক দ্রুত আইনি ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবি জানান।

এ বিষয়ে সাংবাদিক মনির খান বলেন,আমি একজন কলম সৈনিক মাদকের বিরুদ্ধে নিউজ করা কি আমার অপরাধ। আমি মাদকের বিরুদ্ধে নিউজ করাই মেরে গুম করে ফেলে দেওয়ার হুমকি দিয়েছে মাদকসম্রাট মোজাম খাঁর সহ তার সন্ত্রাসী বাহিনী৷ আমি এটার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং প্রশাসনের কাছে এটার তদন্ত সাপেক্ষে সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে মোজাম খাঁর সাথে কথা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) নাসির উদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park