1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা। হবিগঞ্জের আজমিরীগঞ্জ হাওরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বানিয়াচংয়ের কলেজ ছাত্রের মৃত্যু

উদ্ধার হলো মালয়েশিয়ায় অপহরণের শিকার খায়রুল ইসলাম

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
অবশেষে উদ্ধার হলো জীবনের ভাগ্য ফেরাতে মালয়েশিয়ায় কর্মী হিসেবে যাওয়া নীলফামারীর জলঢাকা উপজেলার যুবক খায়রুল ইসলাম (৩৪)। বিষয়টি নিশ্চিত করেছে মালয়েশিয়ান কোম্পানি এফজিডি হোল্ডিংস কর্তৃ পক্ষ।
১২৪ বার পঠিত

উদ্ধার হলো মালয়েশিয়ায় অপহরণের শিকার খায়রুল ইসলাম।

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ

 

অবশেষে উদ্ধার হলো জীবনের ভাগ্য ফেরাতে মালয়েশিয়ায় কর্মী হিসেবে যাওয়া নীলফামারীর জলঢাকা উপজেলার যুবক খায়রুল ইসলাম (৩৪)। বিষয়টি নিশ্চিত করেছে মালয়েশিয়ান কোম্পানি এফজিডি হোল্ডিংস কর্তৃ পক্ষ।

তারা বলেন খায়রুল ইসলাম যখন অপহরণ হয় তখন তিনি তার ফোনে একটি বার্তা দিয়েছিল , সেই বার্তাটি আমাদের নজরে আসলে আমরা তাকে উদ্ধারের অভিযান পরিচালনা করি এবং গত বুধবার রাতে তাকে উদ্ধার করতে সক্ষম হই। খায়রুল ইসলাম নীলফামারীর জলঢাকা উপজেলার দক্ষিণ দেশীবাড়ি রাজারহাট এলাকার মোহাম্মদ আব্দুল হামিদের ছেলে এবং চার ভাই বোনের সবার বড় এবং তার ৭ বছরের একটি ছেলে আছে বলে জানা যায় ।

পারিবারিক সুত্রে জানা যায় খায়রুল ইসলাম ২০১৮ সালে জীবিকার তাগিদে মালয়েশিয়ার এফজিভি হোল্ডিংস ( FDG Holdings Berhad) কোম্পানিতে শ্রমিক হিসেবে যোগদান করেন। গত ২২ জুলাই মায়ের অসুস্থতার জন্য ছুটি নিয়ে বাসায় আসার জন্য প্রস্তুুতি নেয়।

তবে সোমবার ২৪ জুলাই দুপুরে মালয়েশিয়ায় কর্মরত তার সহকর্মীর মোবাইল থেকে জানানো হয় খায়রুল ইসলাম নিখোঁজ হয়েছে। তখন আমরা মালয়েশিয়ায় কর্মরত পরিচিত দের সাথে যোগাযোগ করে খোঁজ নেয়ার চেষ্টা করি এবং খায়রুল ইসলাম নিজে ও পরের দিন ভোর আনুমানিক ৪ টার দিকে অঙ্গাত একটি মুঠোফোন দিয়ে অপহরণের বিষয়টি জানান।

পরিবার সুত্রে আরো জানানো হয় যে খায়রুল ইসলাম উদ্ধার হওয়ার পর আমাদের কে জানান তার ছয় জন সহকর্মী তাকে অপহরন করে একটি গভীর জঙ্গলে আটকে রাখে এবং ২০ লাখ টাকা দাবি করে। এবং বলেন ২০ লাখ টাকা না দিলে তাকে জঙ্গলে হত্যা করে জঙ্গলেই ফেলে রাখা হবে। পরে পরিবারের অনুরোধে মালয়েশিয়ায় তার কর্মস্হল এফজিভি হোল্ডিংস কোম্পানির সাথে যোগাযোগ করা হলে তারা তাকে উদ্ধারের অভিযান শুরু করে। এদিকে স্হানীয় ইউপি সদস্য আলমগীর হোসেন বলেন খায়রুল ইসলাম উদ্ধারের খবর পাওয়া মাত্র তার পরিবারে মাঝে স্বস্তি ফিরেছে। তবে তার পরিবারের দাবি সরকার যেন তাদের এই ছেলে কে যেন ভালো ভাবে দেশে ফিরে আনে।

এবিষয়ে মালয়েশিয়ায় কোম্পানি এফজিভি হোল্ডিং এর প্রতিনিধি মোহাম্মদ রিদয় বিষয়টি নিশ্চিত করে বলেন বর্তমানে বিষয়টি মালয়েশিয়া পুলিশ তদন্ত করছে , তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park