1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

বাগমারা’য় বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
বাগমারা'য় বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
১৪২ বার পঠিত

বাগমারা’য় বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

 

রাজশাহী -৪(বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের সাথেই আছে। জনগণের নিরাপত্তা প্রদান করাই আগে। দেশে বিএনপি যে ভাবে অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনা ঘটাচ্ছে তা কঠোর হস্তে দমন করা হবে।

বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড দেশের মানুষকে বিপদে ফেলছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এখানে সন্ত্রাসীদের কোন ঠাঁই নেই। আওয়ামী লীগ সন্ত্রাসীর রাজনীতি মেনে নেবে না। সারাদেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। বিএনপি-জামায়াত যেখানে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করবে সেখানেই প্রতিহত করতে হবে। রবিবার বিকেলে বাগমারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে এসব কথা বলেন তিনি। সেই সাথে তিনি সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে নৌকার বিজয়ে কাজ করার আহ্বান জানান। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রামানিক, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু। উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ সরকার, জাহাঙ্গীর আলম, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য বকুল খরাদী, হাবিবুর রহমান মটর, লোকমান আলী, মিজানুর রহমান, জাহেদুর রহিম মিঠু, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, দ্বীপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, সাবেক জেলা পরিষদ সদস্য নার্গিস বেগম, মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আব্দুল আজিজ লিটন, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সান্টু প্রমুখ।

উক্ত প্রতিবাদ সভায় উপজেলা, ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park