1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

বিএনপি পেছনের দরজার দিয়ে ক্ষমতায় আসার নীলনকশার ষড়যন্ত্র করছে-পাবনায় আব্দুর রহমান।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
বিএনপির পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার যড়যন্ত্র বাস্তবায়ন করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এ মন্তব্য করেন।
১২৬ বার পঠিত
বিএনপি পেছনের দরজার দিয়ে ক্ষমতায় আসার নীলনকশার ষড়যন্ত্র করছে-পাবনায় আব্দুর রহমান।
মাসুদ রানা, পাবনা জেলা প্রতিনিধিঃ
বিএনপির পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার যড়যন্ত্র বাস্তবায়ন করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।
মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এ মন্তব্য করেন।
আব্দুর রহমান বলেন, তারা (বিএনপি) অন্ধকার গলির পথ দিয়ে, পেছনের দরজার দিয়ে ক্ষমতায় আসার জন্য যে ষড়যন্ত্র নীলনকশা করছে সেটি কখনোই বাস্তবায়ন হবে না, করতে দেওয়া হবে না। এদেশে নির্বাচন হবে, সেই নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে এবং সেই নির্বাচনের সময়কালে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান হিসেবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দায়িত্ব পালন করবেন।
তিনি বলেন, বাংলার মানুষ আবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ম্যান্ডেট দিয়ে ক্ষমতায় নিয়ে এসে প্রধানমন্ত্রী করবে। এই দেশ সামনের দিকে এগিয়ে যাবে। এজন্য আমাদের (আওয়ামী লীগ) দলকে জনগণের সঙ্গে সম্পৃক্ত করে বঙ্গবন্ধু কন্যার যে অভাবনীয় উন্নয়ন, তিনি যে বাংলাদেশকে বিশ্ববাসীর কাছে রোল মেডেল হিসেবে দাঁড় করিয়েছেন সেই উন্নয়নগুলো সামনে নিয়ে আমরা মাঠে নামবো। পুলিশ প্রশাসনসহ সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি বিএনপির হুমকি-ধমকির বিষয়ে আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা বলেন,  একটা বিভ্রান্তিমূলক ধোঁয়াশার সৃষ্টি করে নানাভাবে মনস্তাত্ত্বিক প্রভাব বিস্তারের জন্য এ ধরনের কথাবার্তা বলা হচ্ছে।
যার কোনো ভিত্তি নেই। আমরা মনেপ্রাণে বিশ্বাস করি- শেখ হাসিনা এমন একটি জায়গায় বাংলাদেশকে দাঁড় করিয়েছেন যেখানে বিশ্বব্যাপী মোড়লদের যে লড়াই চলছে সেখানে নিরপেক্ষ জায়গায় দাঁড়িয়ে আছেন। তিনি কারেও পক্ষে নয়, কেউ আমাদের শত্রুও নয়, আবার কেউ আমাদের বিশেষ বন্ধুও নয়।
তিনি আরও বলেন, আগস্টে একদিকে যেমন আমাদের শোকের মাস, আমাদের কষ্টের মাস অপরদিকে আরেকটি অপরাজনৈতিক শক্তি তারা আজ এই সরকারের পতনের দাবিতে শেখ হাসিনার পদত্যাগের দাবিতে নানা কর্মসূচির নামে আবার সেই অরাজকতা নৈরাজ্য, গাড়ি ভাংচুর, বাস পোড়ানো, মানুষ পোড়ানোর কার্যক্রম শুরু করেছে। আন্দোলনের নামে তারা রাস্তা-ঘাটে বিশৃঙ্খলা তৈরি করছে। এইসব আমলে না নিয়ে আমরা আমাদের কাজটি করে যেতে চাই এবং এই মাস আমাদের শোকের মাস হিসেবে পালন করবো। নেতাকর্মীদের উদ্দেশ্যে আব্দুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে আওয়ামী লীগের প্রার্থী বাছাই করবেন এবং মনোনয়ন দেবেন। এজন্য আগামী ৬ তারিখে তিনি গণভবনে নেতাদের সঙ্গে বসবেন। সেখানেও তিনি গুরুত্বপূর্ণ বক্তব্য দেবেন। এজন্য আমাদের ঘর আমাদের সামলাতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের যে দায়িত্ব সেই দায়িত্ব পালন করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম পাকনসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park