1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

দিনাজপুরের বিরামপুরে জাল নোটসহ আটক- ১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
দিনাজপুর বিরামপুরে ৪৫ হাজার টাকার জাল নোটসহ সাহাজুল ইসলাম (২২) নামে এক প্রতারককে আটক করা হয়েছে। শনিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে পৌরশহরের দোশরা পলাশবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।
১৬৭ বার পঠিত

দিনাজপুরের বিরামপুরে জাল নোটসহ আটক- ১

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুর বিরামপুরে ৪৫ হাজার টাকার জাল নোটসহ সাহাজুল ইসলাম (২২) নামে এক প্রতারককে আটক করা হয়েছে। শনিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে পৌরশহরের দোশরা পলাশবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

আটককারী হলেন, সাহাজুল ইসলাম বিরামপুর উপজেলার উত্তর কাদিপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। এসময় জাল নোট প্রতারক চক্রের এক সদস্য থানা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পলাতক আসামী উপজেলার আঠারোজানি গ্রামের মৃত: আবুল কাশেম এর ছেলে নজরুল ইসলাম।

পুলিশ জানায়, গোপনে সংবাদের ভিত্তিতে পৌরশহরের দোশরা পলাশবাড়ী এলাকার জৈনক জব্বার চৌধুরী এর বসতবাড়ী সংলগ্ন মুদী দোকানের সামনে অভিযান চালায় বিরামপুর থানা পুলিশ। সেখান থেকে সাহাজুল ইসলাম’কে আটক করা হয়। পরে তার পরিহিত প্যান্টের বাম পকেট তল্লাশি চালিয়ে ৪৫ হাজার ১০০০ টাকার জাল নোট জব্দ করা হয়। যার প্রত্যেকটিতে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দায়িত্বে প্রবর্তিত গর্ভনর ফজলে কবির এর স্বাক্ষর আছে।

বিরামপুর থানার এসআই মো. এরশাদ মিয়া জানান, আটকৃত আসামী’কে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করলে সে তার এবং পলাতক আসমীর নাম, ঠিকানা প্রকাশ করে এবং পলাতক আসামীর সঙ্গে তার দীর্ঘদিন যাবৎ যোগাযোগ ও বাংলাদেশী জাল নোট/ কারেন্সী নোট খাঁটি হিসেবে সাধারণ মানুষের কাছে চালানোর কথা স্বীকার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার জানান, আটকৃত আসামীর বিরুদ্ধে বিরামপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রজু করা হয়েছে। আকটকৃত আসামী’কে আগামীকাল জেল হাজোতে পাঠানো হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park