1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনাম :
লালপুরে মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু!  নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা।

পিরোজপুরে জোড় করে জমি লিখে নেওয়ার পরে টাকা আত্মসাৎ এবং প্রাপ্য জমি ফিরে পেতে সংবাদ সম্মেলন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
পিরোজপুরের ইন্দুরকানীতে পৈত্রিক ৯২ শতাংশ জমি জোড় পূর্বক দলিল করে লিখে নেওয়ার পরে টাকা আত্মসাতের অভিযোগ এবং আত্মসাৎকৃত টাকা, পৈত্রিক জমি ফিরে পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ছেলে ও মা।
১৬৬ বার পঠিত

পিরোজপুরে জোড় করে জমি লিখে নেওয়ার পরে টাকা আত্মসাৎ এবং
প্রাপ্য জমি ফিরে পেতে সংবাদ সম্মেলন।

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরের ইন্দুরকানীতে পৈত্রিক ৯২ শতাংশ জমি জোড় পূর্বক দলিল করে লিখে নেওয়ার পরে টাকা আত্মসাতের অভিযোগ এবং আত্মসাৎকৃত টাকা, পৈত্রিক জমি ফিরে পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ছেলে ও মা।

আজ রোববার (০৬ আগস্ট) দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সঞ্জয় অভিযোগ করেন, তার প্যারালাইজড দাদু ক্ষিরোদ চন্দ্র ভক্তকে পৈত্রিক ভিটা থেকে তাড়িয়ে দেয় তার আপন ভাই শরৎচন্দ্র ভক্ত। এরপরে তাদের কয়েক একর জমি জোড়পূর্বক ভোগদখল করে আসছে। সম্প্রতি কিছু জমির বিনিময় টাকা দেয়ার কথা বলে দুটি দলিলে ৯২ শতাংশ জমি লিখিয়ে নিয়ে ১১ লক্ষ টাকা না দিয়ে তাড়িয়ে দেয়।

সঞ্জয় আরো অভিযোগ করেন ইন্দুরকানী উপজেলার চরণী পত্তাশী গ্রামের চিত্ত রঞ্জন ভক্ত, তার ছেলে শৈলেন্দ্র নাথ ভক্ত এবং রিপন ভক্ত তার টাকা আত্মসাৎ করে এবং তাকে ও তার মা সীতা রানীকে প্রাপ্য জমি না দিয়ে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। দিন মজুর সঞ্জয় ও তার মা শিখা রানী তাদের জীবনের নিরাপত্তা চান এবং তাদের প্রাপ্য জমির অংশ ফিরত চান।

তবে অভিযোগের বিষয়ে অভিযুক্ত চিত্ত রঞ্জন ভক্ত এবং তার ছেলে শৈলেন্দ্র নাথ ভক্ত ও রিপন ভক্তের মোবাইল ফোনে বারবার ফোন করেও তাদের পাওয়া যায়নি। সংবাদ সম্মেলনে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park