1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

হারাগাছ মেট্রো পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজা ও ৫০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
রংপুরের হারাগাছে পশ্চিম পোদ্দার পাড়ায় ৪ কেজি গাঁজা ও ৫০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাকিব হোসেনকে আটক করেছে হারাগাছ থানা পুলিশ।
১৫৪ বার পঠিত

হারাগাছ মেট্রো পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজা ও ৫০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

 

রংপুরের হারাগাছে পশ্চিম পোদ্দার পাড়ায় ৪ কেজি গাঁজা ও ৫০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাকিব হোসেনকে আটক করেছে হারাগাছ থানা পুলিশ।

আজ মঙ্গলবার রাত ০১:২৫ ঘটিকায় উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মহোদয়ের নির্দেশনা মোতাবেক অফিসার ইনচার্জ এর নেতৃত্তে এস আই সবিন চন্দ্র মাহাতো সঙ্গীয় অফিসার ফোর্সসহ হারাগাছ থানার জিডি নং-২৮৬, ০৮/০৮/২০২৩ইং মূলে হারাগাছ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারি পরোয়ানা তামিল ডিউটি করাকালে রাত ০১:০৫ঘটিকায় হারাগাছ থানাধীন সারাই আমবাগান এলাকায় অবস্থানকালে গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, পশ্চিম পোদ্দারপাড়া রাকিব হোসেন বিসু তার নিজ বাড়িতে মাদকদ্রব্য, গাঁজা ও ইয়াবা ট্যাবলেট বিক্রয় করছে। বিষয়টি তৎক্ষনিকভাবে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশিত হয়ে সঙ্গীয় ফোর্সসহ ০১:২৫ঘটিকায় আসামীর বসতবাড়িতে অবস্থান হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামীকে তার টিনের ব্যাড়া বেষ্ঠিত পশ্চিম দূয়ারী ঘরের দরজায় আটক করেন। আসামীর টিনের চৌচালা বেষ্ঠিত পশ্চিম দূয়ারী ঘরের ভেতরে তল্লাশি করে ঘরের পূর্বপাশে কোণ হতে একটি সাদা, হলুদ ও নীল রংয়ের অলিম্পাস সিমেন্টের বস্তার ভেতরে সাদা পলিথিনে মোড়ানো একটি বড় ও ১২টি ছোট গাঁজার পোটলাসহ মোট চার কেজি শুকনো গাঁজা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৪০,০০০(চল্লিশ হাজার) টাকা মাত্র।

এছাড়াও আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে তার শয়ন ঘরের খাটের পশ্চিম পাশের তোষকের নিচ হতে তার নিজ হাতে বাহির করে দেওয়ার মত এক টুকরা কালো পলিথিনে মোড়ানো কাগজের ভেতরে তিনটি সাদা পলিথিন দ্বারা মোড়ানো ৩০ (ত্রিশ)পিছ ইয়াবা ট্যাবলেট ও দুইটি কালো পলিথিন দ্বারা মোড়ানো ২০ (বিশ) পিছ ইয়াবা ট্যাবলেট সহ মোট ৫০ (পঞ্চাশ)পিছ ইয়াবা কমলা রংয়ের নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। আসামী মোঃ রাকিব হোসেন ওরফে বিসুকে গ্রেফতার করতে পারলেও অপর একজন আসামী ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মোজাম্মেল হক জানান-হারাগাছে পশ্চিম পোদ্দার পাড়ায় আসামীর নিজ বাড়ি থেকে ৪ কেজি গাঁজা ও পঞ্চাশ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ রাকিব হোসেন বিসু কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করে রংপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park