1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ। রাজশাহী বিভাগে ২৩ উপজেলায় শপথ নিলেন চেয়ারম্যানরা। নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২

পাবনায় দেড় কেজি গাঁজাসহ নারী কাউন্সিলর সিমা গ্রেপ্তার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
পাবনার আটঘরিয়ায় দেড় কেজি গাঁজাসহ শারমিন আক্তার সিমা (৩০) নামে পৌরসভার এক নারী কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  গতকাল বুধবার (০৯ আগষ্ট) রাতে পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান মাহমুদ তুহিন এ তথ্য নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (০৮ আগস্ট) বিকেলে শহরের মেরিল বাইপাস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
১৯০ বার পঠিত
পাবনায় দেড় কেজি গাঁজাসহ নারী কাউন্সিলর সিমা গ্রেপ্তার।
পাবনা প্রতিনিধিঃ
পাবনার আটঘরিয়ায় দেড় কেজি গাঁজাসহ শারমিন আক্তার সিমা (৩০) নামে পৌরসভার এক নারী কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
গতকাল বুধবার (০৯ আগষ্ট) রাতে পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান মাহমুদ তুহিন এ তথ্য নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (০৮ আগস্ট) বিকেলে শহরের মেরিল বাইপাস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতার শারমিন আক্তার সিমা আটঘরিয়া উপজেলার দেবোত্তর মহল্লার আতিয়ার রহমানের মেয়ে ও মো. নিজামুল হকের স্ত্রী। তিনি আটঘরিয়া পৌরসভার সংরক্ষিত ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে নারী কাউন্সিলরের আড়ালে জেলাজুড়ে মাদকদ্রব্য বিক্রি করে আসছে শারমিন আক্তার সিমা। নারীদের দিয়ে মাদকদ্রব্য বিক্রির একটি চক্র গড়ে তুলেছে সে। উঠতি বয়সী তরুণীদের দিয়ে জেলার প্রত্যন্ত অঞ্জলে মাদক সরবরাহ করে যাচ্ছে। এমনকি জেলার বাইরেও তারা মাদকের সাপ্লাই দিয়ে যাচ্ছে। সেদিন টার্মিনাল এলাকায় বেশ কয়েকজন নারী মাদক কারবারি মাদক বিক্রি
করার জন্য এসেছে এবং মাদক পাচারের মিটিং করছে। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে দেড় কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।
পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান মাহমুদ তুহিন বলেন, মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। ুবুধবার সন্ধার দিকে পাবনা সদর থানায় সোপর্দ করলে আদালতের মাধ্যমে তাকে পাবনা কারাগারে পাঠানো হয়। এমন একাধি চক্র পাবনায় গড়ে উঠেছে। পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park