1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

পুঠিয়া’য় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকে কোপানোর অভিযোগ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
রাজশাহীর পুঠিয়া পৌর ছাত্রলীগের (যুগ্ম সাধারণ সম্পাদক) মোস্তাক হোসেনকে (২৪) রামদা দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ী ও চলন্ত ট্রাক থেকে বস্তা কাটা, (সেভেন স্টার গ্রুপের প্রধান) সাব্বির হোসেনের (২৬) বিরুদ্ধে।সাব্বির পূর্ব-- কাঠালবাড়িয়া গ্রামের সেনা-সদস্য মো বাবলু আলীর ছেলে।
১৪১ বার পঠিত

পুঠিয়া’য় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকে কোপানোর অভিযোগ।

রাজশাহী প্রতিনিধিঃ

 

রাজশাহীর পুঠিয়া পৌর ছাত্রলীগের (যুগ্ম সাধারণ সম্পাদক) মোস্তাক হোসেনকে (২৪) রামদা দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ী ও চলন্ত ট্রাক থেকে বস্তা কাটা, (সেভেন স্টার গ্রুপের প্রধান) সাব্বির হোসেনের (২৬) বিরুদ্ধে।সাব্বির পূর্ব– কাঠালবাড়িয়া গ্রামের সেনা-সদস্য মো বাবলু আলীর ছেলে।

আহত মোস্তাক পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। শুক্রবার (১১-আগস্ট) ১২ দিকে দিকে পুঠিয়ার পূর্ব কাঁঠালবাড়িয়ায় এ ঘটনা ঘটে। মোস্তাক পুঠিয়া পৌর সদরের কাঁঠালবাড়ি (ঢাকাপাড়ার) মো: হাকিম আলীর ছেলে।

মোস্তাক জানান, কিছু দিন আগে তার বন্ধু মিজানের মোবাইল জোরপূর্বক কেড়ে নেয় মাদক ব্যবসায়ী ও সেভেন স্টার গ্রুপের প্রধান সাব্বির হোসেন। খবর পেয়ে সাব্বিরের কাছে শুক্রবার দুপুরে মোবাইলটা আনতে যাই খাইরুল -রবিন সহ ৪-৫ জন। সাব্বিরের কাছে মোবাইল চাইতে গেলে সাব্বির, কাজল ও বাবু দেশীয় অস্ত্র রামদা, চাইনিজ কুড়াল নিয়ে ঘর থেকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে করতে বের হয়। পরে রামদা হাতে সাব্বির বের হয়ে কোপ বসিয়ে দেয় । তখন আহত অবস্থায় তার বন্ধুরা তাকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। আহত মোস্তাকের পরিবার থেকে যোগাযোগ করেছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park