1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

শৈলকুপায় কাউন্সিলরের বিরুদ্ধে উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মুসা খান এর বিরুদ্ধে নানা অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন সংবাদ সম্মেলন করেছে। আজ শনিবার দুপুরে ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
১৭৩ বার পঠিত

শৈলকুপায় কাউন্সিলরের বিরুদ্ধে উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

জীবন রহমান, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

 

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মুসা খান এর বিরুদ্ধে নানা অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন সংবাদ সম্মেলন করেছে।

আজ শনিবার (১২ আগস্ট)  দুপুরে ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন লিখিত বক্তব্যে বলেন, তার নিলুফা প্রিক্যাডেট এবং নিলুফা প্রতিবন্ধী স্কুলসহ বসতবাড়ীতে হামলা করে ভাংচুর করা হয়েছে।

গত বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে  পৌর এলাকার ফাজিলপুর গ্রামে অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠান ও বসতবাড়ীতে এ হামলার এঘটনা ঘটেছে। হামলায় হাসি খাতুন,বৃষ্টি খাতুন,লাকি খাতুন ও পাভেলসহ বেশ কয়েকজন আহত হয়েছে বলে অভিযোগ করা হয়। শৈলকুপার পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পাঠান পাড়া গ্রামের মুসা খান, দাউদ উল হক খান,আরিফুল হক খান পলাশ,তুলসী খাতুন ও বিপ্লব হোসেনসহ ২০/২৫ জন এ হামলা চালায় বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।

নিলুফা ইয়াসমিন আরো বলেন, এর আগে মুসা খান আমাকে মেরেছিল,আমার স্কুলের সাবেক প্রিন্সিপাল দাউদ আল হাফিজকেও মারধর করে আহত করে। আমি এবিষয়ে শৈলকুপায় একাধিকবার অভিযোগ ও সাধারণ ডায়েরি করে কোনো প্রতিকার পায়নি বলে অভিযোগ করেন। রাজনৈতিক প্রতিহিংসার কারণে বারবার হামলা করা হয় বলে দাবী করেন। ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন এসব ন্যক্কারজনক হামলার বিচার দাবী করেন। সেই সাথে তার পরিবারের নিরাপত্তা চেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা করেন। সংবাদ সম্মেলনে জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সম্পাদকসহ জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park